shono
Advertisement

‘বিরাটকে নিয়ে খারাপ কথা বলিনি!’, কার উপর বেজায় চটলেন হর্ষ ভোগলে?

আবার নতুন বিতর্কে জড়ালেন হর্ষ ভোগলে।
Posted: 09:12 AM Feb 20, 2024Updated: 02:24 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাইক হাতে দরাজ কণ্ঠে ক্রিকেট বিশ্লেষণ। বছরের পর বছর ধরে দাপটের সঙ্গে ধারাভাষ্যকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন হর্ষ ভোগলে (Harsha Bhogle)। স্পষ্ট বক্তা হওয়ার জন্য অনেকবার বিতর্কে তাঁর নাম জুড়ে গিয়েছিল। এবারও ঠিক তেমনই ঘটল। দেশের একটি প্রখ্যাত সংবাদমাধ্যমকে কাঠগড়ায় দাঁড় করালেন প্রবাদপ্রতিম ধারাভাষ্যকার।

Advertisement

কয়েক দিন আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন হর্ষ ভোগলে। সেখানে উঠেছিল বিরাট কোহলির (Virat Kohli) প্রসঙ্গ। আন্তর্জাতিক মঞ্চে দাপটের সঙ্গে তিন ফরম্যাটে খেলছেন বিরাট। এর সঙ্গে আবার রয়েছে আইপিএল (IPL)। কীভাবে ফিটনেস বজায় রেখে খেলে চলেছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা ব্যাটার?

[আরও পড়ুন: হতাশায় ভুগছিলেন চাহাল, তাই RCB ছাড়েন! প্রকাশ্যে বিস্ফোরক তথ্য]

হর্ষ ভোগলে বলেছিলেন, “আসলে পুরোটাই মানসিক ব্যাপার। এর সঙ্গে যোগ হয়েছে সর্বোচ্চ পর্যায়ের ফিটনেস। তাই বিরাট একাগ্রতার সঙ্গে টেস্ট খেলার পাশাপাশি আরসিবি-র হয়ে আইপিএলেও পারফর্ম করে।” এর পর হর্ষ ভোগলে ফের যোগ করেন, “বিরাট এমন পর্যায়ে চলে গিয়েছে যে দলের অন্য ব্যাটাররা ওকে জায়গা ছেড়ে দেয়। কারণ বিরাটের কাছ থেকে সবাই ৬ বলে ২০ রান প্রত্যাশা করে।”

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম হর্ষ ভোগলের সেই বক্তব্যের কিছু অংশের ভিডিও X হ্যান্ডেলে তুলে ধরেছে। এবং সেটা ভাইরাল হওয়ার পর বেজায় চটেছেন প্রখ্যাত ধারাভাষ্যকার। ধারাভাষ্যকারের দাবি বিরাটকে নিয়ে তাঁর বক্তব্যকে বিকৃত করা হয়েছে। সেইজন্য নিজের X হ্যান্ডেলে ক্ষোভ উগরে দিয়েছেন হর্ষ ভোগলে।

[আরও পড়ুন: কেকেআরে এলেন শ্রীলঙ্কার স্পিডস্টার, সরলেন কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement