shono
Advertisement

প্রথম পক্ষের সন্তানের উপর বিরক্ত, আট বছরের মেয়েকে ‘খুন’করল সৎ মা

সামশরগঞ্জে আটক সৎ মা।
Posted: 10:57 AM Feb 22, 2023Updated: 10:57 AM Feb 22, 2023

শাহজাদ হোসেন, ফরাক্কা: আট বছরের মেয়েকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল সৎ মায়ের বিরুদ্ধে। বুধবার সকালের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের সামশরগঞ্জের মধ্য চাচন্ড গ্রামে। অভিযোগ, স্বামীর প্রথম পক্ষের সন্তানদের সহ্য করতে পারত না ওই মহিলা। সেই আক্রোশেই খুন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Advertisement

মৃত ওই শিশুর নাম নাজিফা খাতুন (৮)। সে স্থানীয় চাচন্ড জুনিয়র বেসিক স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ত। খুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামসেরগঞ্জ থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত সৎ মা লালমন বিবিকে আটক করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

[আরও পড়ুন: ‘আর কত অক্সিজেন নেবেন?’, রাজ-শুভশ্রীর গভীর চুমু দেখে প্রশ্ন নেটিজেনদের]

পরিবার সূত্রে জানা গিয়েছে, সামশেরগঞ্জের মধ্য চাচন্ড গ্রামের বাসিন্দা আলাউদ্দিন শেখ। প্রথম স্ত্রী মানসিক ভারসাম্যহীন হওয়ায় বছর তিনেক আগে সুতি থানার ছাপঘাঁটি এলাকার লালমন বিবি নামে আরেক মহিলাকে বিয়ে করেন তিনি। অভিযোগ, প্রথম পক্ষের তিন সন্তান থাকায় যখন তখন তাদের সঙ্গে ঝামেলা করতেন লালমন বিবি। মঙ্গলবার রাতেও সামান্য কথা কাটাকাটি হয়।

অভিযোগ, রাতে বাড়িতে ছিলেন না আলাউদ্দিন শেখ। তখনই ওই শিশুটিকে তার সৎ মা লালমন বিবি শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। সকালে আলাউদ্দিন শেখ বাড়ি ফিরতেই কার্যত হইচই শুরু হয়ে যায়। সরগরম হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সামশেরগঞ্জ থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি অভিযুক্ত মহিলাকে আটক করে নিয়ে যায় পুলিশ। অভিযুক্ত সৎ মায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন গ্রামবাসীরা।

[আরও পড়ুন: ‘বাবাকে গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়েছিলেন ইন্দিরা’, জয়শংকরের মন্তব্যে বিতর্ক, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement