shono
Advertisement

অভিজাত আবাসনে আগুন, নাকতলায় ঝলসে মৃত্যু ৮ অবলা প্রাণীর

আবাসিকরা ফ্ল্যাট মালিকের বিরুদ্ধে সারমেয়দের অবহেলা করার অভিযোগ তুলেছেন।
Posted: 12:10 PM Mar 05, 2023Updated: 05:03 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিজাত আবাসনে আগুন। পুড়ে মৃত্যু হল আটটি বিড়াল ও কুকুরের। নাকতলার এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। কী কারণে আগুন লাগল, দুর্ঘটনা নাকি অন্য কিছু, তা খতিয়ে দেখার দাবিতে সরব ফ্ল্যাটমালিক।

Advertisement

স্থানীয়দের দাবি, শনিবার রাত ১টা নাগাদ নাকতলার ওই আবাসনে আগুন জ্বলতে শুরু করে। জানলা দিয়ে আগুনের লেলিহান শিখা দেখতে পান স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছন দমকল কর্মীরা। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। তবে আগুনের লেলিহান শিখা থেকে বাঁচানো যায়নি কুকুর এবং বিড়ালদের। ঝলসে মৃত্যু হয় তাদের।

[আরও পড়ুন: প্রেমের টানে দুই সন্তানের বাবাকে বিয়ে, দু’মাসেই ভাঙল ভুল! মর্মান্তিক পরিণতি মহিলার]

ফ্ল্যাট মালিকের দাবি, এই ফ্ল্যাটে কেউ থাকতেন না। শুধুমাত্র পথকুকুর এবং বিড়ালদের ফ্ল্যাটে রাখা হত। খাবারদাবারেরও পর্যাপ্ত ব্যবস্থা থাকত। তাদের দেখভাল করার জন্য একজন থাকতেন। তবে গত বছর ওই ব্যক্তিই সারমেয়দের খাবারে বিষ মিশিয়ে দেয়। তার ফলে মৃত্যু হয় অবলা প্রাণীদের। এবারের অগ্নিকাণ্ডের নেপথ্যেও ষড়যন্ত্রেরই গন্ধ পাচ্ছেন তিনি। তদন্তের দাবিতে লালবাজারের দ্বারস্থ হয়েছেন।

তবে স্থানীয় আবাসিকরা ফ্ল্যাট মালিকের বিরুদ্ধে সারমেয়দের অবহেলা করার অভিযোগ তুলেছেন। তাঁদের দাবি, ফাঁকা ফ্ল্যাটে কুকুর, বিড়ালদের খাঁচাবন্দি করে রাখা হত। ফ্ল্যাট পরিষ্কার করা হত না। খাবারও ঠিকমতো দেওয়া হত না তাদের। দুর্গন্ধ ঢাকতে ধূপকাঠি জ্বালিয়ে যেতেন এক ব্যক্তি। সেই ধূপকাঠি থেকেই আগুন ফ্ল্যাটে ছড়িয়ে পড়ে বলেই দাবি। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: পুরুলিয়ায় বিচারপতি গঙ্গোপাধ্যায়, কৌস্তভের গ্রেপ্তারির প্রশ্নে কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement