shono
Advertisement

স্কুলের ভিতরেই চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, কোচবিহারে গ্রেপ্তার প্রধান শিক্ষক

প্রতিবাদ করলে অন্যান্য পড়ুয়াদের ভয় দেখানোর অভিযোগও রয়েছে।
Posted: 09:29 AM Sep 11, 2022Updated: 10:57 AM Sep 11, 2022

বিক্রম রায়, কোচবিহার: স্কুলের ভিতরেই চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। পরে আবার ক্লাস চলাকালীন অন্যান্য় পড়ুয়াদের শিশুটিকে সামনেও যৌন হেনস্থা করে প্রধান শিক্ষক। অন্য পড়ুয়ারা প্রতিবাদ করলে তাদেরও ভয় দেখানো হয়।

Advertisement

অবশেষে শনিবার শিশুটির পরিবারের তরফে কোচবিহারের (Coochbehar) পন্ডিবাড়ি থানায় অভিযোগ দায়ের করে। এরপরই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। স্বাভাবিকভাবে স্কুলের ভিতরে এধরনের ঘটনা ঘটনায় আতঙ্কিত অন্যান্য পড়ুয়া এবং তাদের অভিভাবকরা। 

[আরও পড়ুন: অভিষেকের শ্যালিকার বিদেশ যাত্রায় বাধা, বিমানবন্দরে নোটিস ধরাল ইডি]

কোচবিহার খাগড়া বাড়ি এলাকায় শিক্ষকের লালসার শিকার হয় শিশুটি। স্থানীয় সূত্রে খবর, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গত ১৫ আগস্ট নাবালিকাকে ধর্ষণ  করে। ৯ সেপ্টেম্বর ক্লাসের ছাত্রছাত্রীদের সামনেই ফের ছাত্রীকে প্রধান শিক্ষক যৌন নিগ্রহ করে বলে অভিযোগ। অন্যান্য ছাত্রছাত্রীরও ঘটনার প্রতিবাদ জানায়। অভিযোগ, শ্রেণিকক্ষে উপস্থিত অন্যান্য ছাত্রছাত্রীদেরও ভয় দেখায় অভিযুক্ত।

এরপর শনিবার সকালে লিখিতভাবে পন্ডিবাড়ি থানায় অভিযোগ দায়ের হয়। কোচবিহার জেলা অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানিয়েছেন, লিখিত অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্ত সৌমেন রায়কে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। রবিবার তাকে বিশেষ আদালতে তোলার ব্যবস্থা করা হচ্ছে। পকসো ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

[আরও পড়ুন: একবার জয় করতে না পেরে ফের চেষ্টা, দ্বিতীয় অভিযানে গিয়েই নিখোঁজ হৃদয়পুরের পর্বতারোহী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার