shono
Advertisement

সদ্য শুরু হওয়া ‘রান্নাঘরের গপ্পো’শো নিয়ে ব্যঙ্গ, নেটিজেনকে মোক্ষম জবাব সুদীপ্তার

'বাড়িওয়ালি' সিনেমার প্রসঙ্গ তুলে জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রীকে কটাক্ষ করা হয়।
Posted: 09:34 AM Oct 19, 2022Updated: 09:34 AM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রান্নাঘরের গপ্পো’ নিয়ে ছোটপর্দায় ফিরেছেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। সদ্য শুরু হওয়া শো নিয়ে একটি পোস্ট দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই ব্যঙ্গাত্মক মন্তব্য করা হয়েছিল। যার কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী।  

Advertisement

বাঙালির হেঁশেলের হারিয়ে যাওয়া রান্নার হদিশ মিলবে সুদীপ্তা সঞ্চালিত ‘রান্নাঘরের গপ্পো‘ (Rannaghorer Goppo) শোয়ে। তারই একটি ছবি মঙ্গলবার পোস্ট করেন সুদীপ্তা। অনুরাগীদের কাছে জানতে চান, তাঁদের এদিনের পর্বটি কেমন লাগল? তাতেই একজন বিদ্রুপ করে লেখেন, “ঠিক কাজই নিয়েছেন। ‘বাড়িওয়ালি’ সিনেমায় তো রান্নার কাজই করতেন। ওখান থেকেই হাতেখড়ি।”

[আরও পড়ুন: ‘আমাদের মন্দিরে আজান হোক’, স্বস্তিকার পোস্ট করা ছবি ঘিরে তীব্র বিতর্ক]

নেটিজেনের এই মন্তব্যের কড়া জবাব দিয়েছেন সুদীপ্তা। তাঁর ভুল ধরিয়ে দিয়ে লেখেন, “‘বাড়িওয়ালি’ সিনেমায় রান্নার কাজ করিনি, অভিনয় করেছি একটি চরিত্রে, যে অভিনয়ের জন্য সেই বছরে সারা ভারতবর্ষের সমস্ত ছবির অভিনেত্রীদের মধ্যে আমাকে সেরা নির্বাচন করা হয় এবং সেই পুরস্কার হাতে তুলে দেন ভারতবর্ষের তদানীন্তন রাষ্ট্রপতি।” অভিনয় জগতে যে তাঁর ‘হাতেখড়ি’ এই সিনেমারও বেশ খানিকটা আগে, সেকথাও জানিয়ে দেন সুদীপ্তা। 

এরপরই আবার জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী লেখেন, “এই শোয়ে আমি রান্না করছি না, শো সঞ্চালনা করছি মাত্র। এবার বলি, রান্না করা অত্যন্ত কঠিন একটা কাজ, আর ভাল রান্না করা আরও কঠিন। তাই হাসতে হাসতে চোখ দিয়ে জল বের করে ফেলে এই কঠিন কাজটাকে সামান্য করে দিতে কোন অশিক্ষিত লোকই পারবে না। আপনিও না। আপনি রান্না করতে পারেন কি না জানা নেই। তবে লেখা পড়ে মনে হচ্ছে পারেন না। পারলে রান্নাকে সম্মানের চোখে দেখতেন। বাড়িতে যে বা যাঁরা রান্না করে দেন বলে দু’মুঠো খেতে পান, তাঁদের প্রতি শ্রদ্ধাশীল হোন। দ্রুত সুস্থ হয়ে উঠুন।” 

[আরও পড়ুন: আরিয়ান মামলার তদন্তে প্রচুর বেনিয়ম, প্রশ্নের মুখে এনসিবির ৭-৮ জন আধিকারিক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement