shono
Advertisement

‘ক্রমশ প্রকাশ্য’, সৌমিত্রর সঙ্গে বিবাহবিচ্ছেদের মাঝে নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুজাতা

'মনে হচ্ছে ওজন অনেক কমে গিয়েছে', বিবাহবিচ্ছেদ নিয়ে মন্তব্য সুজাতার।
Posted: 06:09 PM Mar 18, 2023Updated: 06:21 PM Mar 18, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: দলবদলের পরই জীবনের পথও আলাদা হয়ে গিয়েছে সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডলের। আপাতত আইনি বিবাহবিচ্ছেদের পথে দু’জনে। তবে তারই মাঝে সুজাতার নতুন সম্পর্ক নিয়ে জোর জল্পনা। সেই গুঞ্জন একেবারে উড়িয়ে দিলেন না খোদ সুজাতাও। পরিবর্তে শনিবারও বাঁকুড়া জেলা আদালতের সামনে দাঁড়িয়ে যেন জল্পনা জিইয়ে রাখলেন তিনি।

Advertisement

২০১৬ সালে বাঁকুড়ার সাংসদ সৌমিত্র খাঁ’র সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়েন সুজাতা। ২০১৯ সালে দলবদল করেন সৌমিত্র। দ্বিতীয়বার সাংসদ হওয়ার পর দু’জনের সম্পর্কে ফাটল ধরে। জল গড়ায় আদালতেও। বিবাহবিচ্ছেদের মামলায় শনিবার বাঁকুড়া জেলা আদালতে আসেন সুজাতা। বেশ হাসিখুশিই ছিলেন। হাসিমুখে তিনি বলেন, “মুক্ত লাগছে। অনেক হালকা লাগছে। মনে হচ্ছে ওজন অনেক কমে গিয়েছে। একটা টক্সিক সম্পর্কে থেকে বেরিয়ে আসতে পেরে স্বস্তি লাগছে। আমার জীবনের অর্ধেকেরও বেশি এখনও বাকি। তাই কারও অত্যাচারে বাকি জীবনটা নষ্ট করার থেকে ভালভাবে, সুস্থভাবে বাঁচাটা অনেক বেশি দরকার।” এদিন আরও একবার সৌমিত্র খাঁ’র পরকীয়া নিয়েও সরব হন সুজাতা।

[আরও পড়ুন: আবাসনের অন্দরে ব্যবসা! দেবের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ প্রতিবেশী]

নতুন সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খোলেন সুজাতা। তিনি বলেন, “ক্রমশ প্রকাশ্য। দেখা যাক সময় কোনদিকে নিয়ে যায়। যদি সেরকম ভাল কিছু আসে। আমার যদি মনে হয় সেটল করা দরকার। সেই সময়টা নিশ্চয়ই হবে। তাড়াতাড়ি হবে।” সৌমিত্রর সঙ্গে বিচ্ছেদের মাঝে নতুন করে আবার কে মন চুরি করল সুজাতার, স্বাভাবিকভাবেই তা নিয়ে বিভিন্ন মহলে চলছে জোর চর্চা।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: DA অনশন মঞ্চে নওশাদকে ধাক্কা! মার খেয়েও ‘গান্ধীগিরি’ ISF বিধায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার