shono
Advertisement
Sukanta Majumdar

মন্ত্রিত্ব পেয়েই আশীর্বাদ নিতে 'রুষ্ট' দিলীপের কাছে সুকান্ত, কী কথা হল?

কলকাতা ফিরেই আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে দেখা করবেন সুকান্ত মজুমদার।
Published By: Tiyasha SarkarPosted: 12:23 PM Jun 11, 2024Updated: 03:40 PM Jun 11, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও সোমনাথ রায়: সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। মন্ত্রিত্ব পেয়েই আশীর্বাদ নিতে সেই দিলীপের কাছেই বালুরঘাটের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। পা ছুঁয়ে প্রণাম করলেন তিনি। কলকাতা ফিরেই আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে দেখা করবেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার।

Advertisement

রবিবার দুপুরেই জানা গিয়েছিল মন্ত্রিত্ব পাচ্ছেন বালুরঘাটের সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার(Sukanta Majumdar)। সন্ধেয় শপথ নেন তিনি। দুটি মন্ত্রকের দায়িত্ব পেয়েছেন। বর্তমানে দিল্লিতেই রয়েছেন। সেখানেই রয়েছেন দিলীপ ঘোষও। মঙ্গলবার সকালে মন্ত্রকের দায়িত্ব বুঝে নেওয়ার আগে সটান দিলীপের কাছে হাজির হলেন সুকান্ত মজুমদার। দলের এই দাপুটে নেতার পা ছুঁয়ে প্রণাম করলেন তিনি। বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। দিলীপের আশীর্বাদ নিয়ে গন্তব্যে রওনা দেন তিনি।

[আরও পড়ুন: শেয়ার বাজারে বড়সড় দুর্নীতি! মোদি-শাহের বিরুদ্ধে তদন্তের দাবিতে সেবির দ্বারস্থ তৃণমূল

এর পর সোশাল মিডিয়ায় দিলীপের সঙ্গে সাক্ষাতের ছবি শেয়ার করেছেন সুকান্ত মজুমদার। লিখেছেন, "তৃতীয়বারের মোদি সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করার পূর্বে বিজেপির অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব ও দাদা শ্রী দিলীপ ঘোষ মহাশয়ের কাছে আশীর্বাদ নিলাম। শিক্ষা ক্ষেত্রে প্রধানমন্ত্রীজির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি।" সেই ছবি নিয়েই শুরু হয়েছে চর্চা। সুকান্ত-শুভেন্দু জুটির সঙ্গে দিলীপ ঘোষের দ্বন্দ্ব কারও অজানা নয়। একাধিকবার তা প্রকাশ্যেও এসেছে। লোকসভার প্রার্থী নির্বাচনে প্রকট হয়েছে এই দ্বন্দ্ব। এদিকে নির্বাচনে বাংলায় বিজেপির ভরাডুবির পর শুভেন্দুর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। এরই মাঝে দিলীপ-সুকান্ত সাক্ষাত শুভেন্দুকেই বার্তা দেওয়ার চেষ্টা বলে দাবি ওয়াকিবহল মহলের।

[আরও পড়ুন: যোগ দিবসের ১০ দিন আগে দেশবাসীকে বিশেষ বার্তা, কী বললেন মোদি?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি।
  • মন্ত্রিত্ব পেয়েই আশীর্বাদ নিতে সেই দিলীপের কাছেই বালুরঘাটের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।
  • এই সাক্ষাৎ আদতে বিরোধী দলনেতাকে শুভেন্দু অধিকারীকে বার্তা দেওয়ার চেষ্টা বলেই দাবি ওয়াকিবহল মহলের।
Advertisement