shono
Advertisement

শান্তিপুরে দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের কনভয়, কেমন আছেন রাজ্য বিজেপি সভাপতি?

রবিবার বিকেলে একটি ফুটবল টুর্নামেন্ট থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে সুকান্তর কনভয়।
Posted: 06:01 PM Mar 03, 2024Updated: 09:11 PM Mar 03, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দুর্ঘটনার কবলে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) কনভয়। রবিবার বিকেলে একটি ফুটবল টুর্নামেন্ট থেকে ফেরার পথে নদিয়ার শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে সুকান্তর কনভয়ের একটি গাড়ি। তবে সুস্থ রয়েছেন বালুরঘাটের বিজেপি সাংসদ।

Advertisement

জানা গিয়েছে, রবিবার নদিয়ার ধুবুলিয়ায় একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন সুকান্ত মজুমদার। এদিন বিকেলে সেখান থেকেই ফিরছিলেন রাজ্য বিজেপি সভাপতি। ফেরার পথে শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর ঘটে দুর্ঘটনা। ক্ষতিগ্রস্ত হয় সুকান্ত মজুমদারের কনভয়ের একটি গাড়ি। স্বাভাবিক ভাবেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় যান চলাচল। পরবর্তীতে স্বাভাবিক হয় পরিস্থিতি।

[আরও পড়ুন: EXCLUSIVE: মোদির সভায় বিজেপিতে যোগ, ভোটে তমলুকের প্রার্থী হচ্ছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়!]

তবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি। তাঁর কোনওরকম আঘাত লাগেনি বলেই খবর। সূত্রের খবর, ইতিমধ্যেই গন্তব্যের উদ্দেশে রওনা দিয়েছেন সুকান্ত মজুমদার। উল্লেখ্য, শনিবার নদিয়ার কৃষ্ণনগরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভা ছিল। সেখানেও উপস্থিত ছিলেন সুকান্ত। এদিনও নদিয়াতেই জনসংযোগে ব্যস্ত ছিলেন তিনি। সেখানেই ঘটে দুর্ঘটনা।

[আরও পড়ুন: অবতরণের সময় ককপিটে চোখ ধাঁধানো লেজার লাইট! দমদম বিমানবন্দরে বড় দুর্ঘটনার আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার