shono
Advertisement

শাহজাহান কোথায়? সন্দেশখালিতে দাঁড়িয়ে হদিশ সুকান্তর, নিশানায় রাজীব কুমার

এবার সন্দেশখালিতে দাঁড়িয়েই দাপুটে এই তৃণমূল নেতার হদিশ দিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বললেন, "সন্দেশখালির আইসি ও এসপির কলরেকর্ড খতিয়ে দেখলেই হদিশ মিলবে শাহজাহানের।" সুকান্তর দাবি, শাহজাহানকে পালানোর বুদ্ধি দিয়েছেন  ডিজি রাজীব কুমার।  
Posted: 07:17 PM Feb 22, 2024Updated: 09:01 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেখ শাহজাহান কোথায়? এই প্রশ্নেই তোলপাড় গোটা বাংলা। এবার সন্দেশখালিতে দাঁড়িয়েই দাপুটে এই তৃণমূল নেতার হদিশ দিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বললেন, “সন্দেশখালির আইসি ও এসপির কলরেকর্ড খতিয়ে দেখলেই হদিশ মিলবে শাহজাহানের।” সুকান্তর দাবি, শাহজাহানকে পালানোর বুদ্ধি দিয়েছেন  ডিজি রাজীব কুমার।  

Advertisement

এদিন দুপুরে সন্দেশখালি যাওয়ার পথে ধামাখালিতে সুকান্তকে আটকেছিল পুলিশ।বলা হয়, বেশ কিছু জায়গায় এখনও ১৪৪ ধারা জারি রয়েছে, তাই তিনি গেলে সেখানে সমস্যা হতে পারে। পরে অবশ্য পুলিশ বিজেপি (BJP) রাজ্য সভাপতিকে একা সন্দেশখালি যাওয়ার অনুমতি দেয়। সেখানে  গিয়ে সুকান্ত মজুমদার সিংহ পাড়ায় বসিরহাট লোকসভার বিজেপির আহ্বায়ক বিকাশ সিংহ, যিনি বর্তমানে বসিরহাট (Basirhat) জেলে বন্দি, তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন। তার পর সেখান থেকে চলে যান সন্দেশখালি থানার পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলতে। কিন্তু সন্দেশখালি থানার মূল গেটেই তাঁকে আটকে দেওয়া হয়। সেখানে তিনি ধরনায় বসে পড়েন। 

[আরও পড়ুন: স্বামীর জোরাজুরিতে ইউটিউব দেখে বাড়িতেই প্রসব! মৃত্যু মা ও সদ্যোজাতের]

সন্ধেয় জোর করে ধরনা তুলে দেয় পুলিশ। গ্রেপ্তার করা হয় সুকান্ত মজমদার-সহ একাধিক বিজেপি নেতা-কর্মীকে। তাঁদের নিয়ে যাওয়ার সময় ধামাখালিতে দাঁড়িয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন সুকান্ত। এদিন ফের শাহজাহানকে পরিকল্পনা মাফিক লুকিয়ে রাখার অভিযোগ করেন রাজ্য পুলিশের বিরুদ্ধে। সুকান্ত বলেন, “আইসি ও এসপির কলরেকর্ড খতিয়ে দেখলেই হদিশ মিলবে শাহাজাহানের। আমার তো ধারনা রাজীব কুমারই ওকে পালানোর বুদ্ধি দিয়েছেন।” মুখ্যমন্ত্রীকেও আক্রমণ করেছেন তিনি।  প্রসঙ্গত, এর আগে শাহজাহানকে ধরতে না পারার দায় ইডির কাঁধে চাপিয়েছেন রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। 

 

[আরও পড়ুন:  আইপিএস আধিকারিককে খলিস্তানি বলার জের, শুভেন্দু ও অগ্নিমিত্রাকে সতর্ক করলেন নাড্ডা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার