shono
Advertisement

‘রোহিতের এখন বিশ্রাম দরকার’, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ‘হিটম্যান’কে পরামর্শ সানির

এবারের আইপিএলে সাত ম্যাচে রোহিতের রান ১৮১।
Posted: 04:35 PM Apr 26, 2023Updated: 04:37 PM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের আইপিএলে (IPL) সাত ম্যাচে ১৮১ রান করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। দেশের কিংবদন্তি প্রাক্তন ওপেনার সুনীল গাভাসকর মনে করেন, মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়কের বিশ্রাম নেওয়ার সময় এসে গিয়েছে।

Advertisement

আহমেদাবাদে গুজরাট টাইটান্সের কাছে ৫৫ রানে হার মেনেছে মুম্বই ইন্ডিয়ান্স। গুজরাটের রান তাড়া করতে নেমে রোহিত শুরুতেই ফিরে যান। গুজরাট টাইটান্সের ২০৭ রানের জবাবে মুম্বই ইন্ডিয়ান্স থেমে যায় ১৫২ রানে।

[আরও পড়ুন: যৌন হেনস্তার অভিযোগ তুলে নিতে হুমকি কুস্তিগিরদের, বিস্ফোরক ভিনেশ ফোগাট]

রোহিতের জন্য সানি গাভাসকরের (Sunil Gavaskar) পরামর্শ, ”রোহিত আপাতত বিশ্রাম নিক। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য নিজেকে ফিট করুক। পরের দিকের ম্যাচগুলোয় আবার ফিরে আসুক। কিন্তু এখন কয়েকটা ম্যাচের জন্য বিশ্রাম নিক।”

গাভাসকর আরও বলেন, ”আমি ঠিক জানি না, তবে রোহিতকে দেখে মনে হচ্ছে ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে বেশি ভাবনাচিন্তা করছে। আমি বিশ্বাস করি এই সময়ে রোহিতের উচিত বিশ্রাম নেওয়া। শেষের দিকে তিন-চারটে ম্যাচে ফিরে এসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ছন্দ ফিরে পাক।”

দেশের প্রাক্তন অধিনায়ক মনে করেন প্লে অফের ছাড়পত্র জোগাড় করতে হলে মুম্বই ইন্ডিয়ান্সকে অলৌকিক কিছু ঘটাতে হবে। এই মুহূর্তে পয়েন্ট তালিকায় মুম্বই ইন্ডিয়ান্স সাত নম্বরে। গাভাসকর বলেন, ”আইপিএল প্লে অফে পৌঁছতে হলে মুম্বই ইন্ডিয়ান্সকে মিরাকল কিছু ঘটাতে হবে। এই মুহূর্তে মুম্বই ইন্ডিয়ান্স যে অবস্থায় রয়েছে, তাতে ওদের পৌঁছনোর সম্ভাবনা রয়েছে কিন্তু ওদের এক্সট্রা অর্ডিনারি ক্রিকেট খেলতে হবে। ব্যাটিং ও বোলিং দারুণ করতে হবে।”

[আরও পড়ুন: কালিয়াগঞ্জে তক্তার নিচে লুকিয়ে পুলিশ, টেনে বের করে বেধড়ক মারল উন্মত্ত জনতা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement