shono
Advertisement

বয়ফ্রেন্ডকে চুমু খেতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওনে!

প্রথম চুমু খেতে গিয়েই বিপত্তি! The post বয়ফ্রেন্ডকে চুমু খেতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওনে! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:08 PM Apr 27, 2019Updated: 08:08 PM Apr 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি লিওনের জীবন খোলা বইয়ের মতো। গোপনীয়তা তাতে খুব বেশি। ছোট থেকে যা হয়েছে, তার সবই মোটামুটি বিশ্ববাসী জানে। বিশেষ করে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনে’ মুক্তি পাওয়ার পর আরও স্বচ্ছ্ব হয়ে যায় তাঁর জীবনকাহিনি। কিন্তু কিছু কথা তো ব্যক্তিগত থেকেই যায়। সানিরও রয়েছে। সম্প্রতি তেমনই একটা তথ্য ফাঁস করলেন তিনি। জানালেন তাঁর প্রথম চুমুর অভিজ্ঞতা। ফিল্মফেয়ারের একটি সাক্ষাৎকারে সানিকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর চুমুর কথা। প্রথমবার যখন তিনি তাঁর বয়ফ্রেন্ডকে চুমু খেলেন, তখন কেমন ছিল সেই অভিজ্ঞতা? উত্তরে সানি বলেন, প্রথম চুমু তিনি খেয়েছিলেন স্কুলে পড়ার সময়। কিন্তু অনেক মেয়ের ক্ষেত্রে যেন হয়, তাঁর ক্ষেত্রেও তাই হয়েছিল। বাবা তাঁকে হাতেনাতে ধরে ফেলেছিলেন। আর তারপর? বোধহয় বেদম প্রহার হয়েছিল সেদিন তাঁর। সে নিয়ে অবশ্য ঝেড়ে কাশেননি সানি।

Advertisement

[ আরও পড়ুন: পরিচালক কৌশিকের হাত ধরে ফিরছে প্রসেনজিৎ-অর্পিতা জুটি ]

সানি জীবনে অনেক চাপানউতোর রয়েছে। অভিনেত্রী নিজেই একাধিকবার জানিয়েছেন, জীবনে তাঁর এমন কিছু কথা রয়েছে, যা তিনি কখনও মনে করতে চান না। কিছুদিন আগে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনে’-এর শুটিংয়ের সময় শট দিতে গিয়ে নাকি কেঁদে ফেলেছিলেন সানি লিওনে। শোনা গিয়েছে, সানির জীবনে এমন অনেক কথা রয়েছে যা তিনি আবার মনে করতে চান না। অনেক নাটকীয়তায় ভরপুর তাঁর জীবন। কিন্তু নিজের জীবন পর্দায় দেখাতে গেলে তো আর লুকিয়ে-চুরিয়ে করা যায় না। ফলে সব ঘটনাই খোলসা করতে হয়েছে সানিকে। তাই এমন কিছু কথা বেরিয়ে এসেছে যা চোখে জল এনেছে সানির। আবেগ সংবরণ না করতে পেরে শুটিং ফ্লোরেই কেঁদে ফেলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তাঁর মা মারা যাওয়ার পর বাবার ক্যানসার ধরা পড়ে। কিছুদিন পর তিনিও মারা যান। তারপর বিয়ে করেন সানি। ভারতে আসেন। টেলিভিশনে কাজ করেন। একসঙ্গে অনেক ঘটনা ঘটেছে তাঁর জীবনে। সেসবের পুনরাবৃত্তি হলে নিজেকে ঠিক রাখতে পারেন না বলে জানান সানি।

[ আরও পড়ান: ‘অ্যাভেঞ্জার্স’ দেখতে গিয়ে এ কী হাল হল তরুণীর! ]

The post বয়ফ্রেন্ডকে চুমু খেতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওনে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement