shono
Advertisement

বড়দিনের সকালে আচমকা অসুস্থ রজনীকান্ত, ভরতি হাসপাতালে

কেমন আছেন দক্ষিণী সুপারস্টার, জানালেন চিকিৎসকরা।
Posted: 01:48 PM Dec 25, 2020Updated: 04:13 PM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের সকালে অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। সূত্রের খবর, তাঁর রক্তচাপ আচমকা বেশ খানিকটা কমে যাওয়ায় অসুস্থ বোধ করেন বছর সত্তরের অভিনেতা। আর ঝুঁকি না নিয়ে তাঁকে হায়দরাবাদের (Hyderabad) অ্যাপোলো হাসপাতালে ভরতি করানো হয় সকালে। হাসপাতাল সূত্রে খবর, একমাত্র রক্তচাপের সমস্যা ছাড়া তাঁর আর কোনও গুরুতর শারীরিক সমস্যা নেই ‘থালাইভা’র। চিকিৎসকদের এই কথাই একমাত্র আশ্বাস জুগিয়েছে তাঁর অনুগামীদের। প্রিয় তারকার অসুস্থতার খবর পেয়ে বড়দিনে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রত্যেকে।

Advertisement

গত ১০ দিন ধরে হায়দরাবাদে শুটিং চলছে রজনীকান্ত অভিনীত সিনেমা ‘আন্নাত্থে’র (Annaatthe)। কয়েকদিন আগে তারই সেটে কয়েকজনের শরীরে ধরা পড়েছিল করোনা ভাইরাস (Coronavirus)। নিয়ম মেনে রজনীকান্তেরও করোনা পরীক্ষা হয়। রিপোর্ট নেগেটিভ হওয়ায় খানিকটা স্বস্তিতে ছিলেন তিনি ও তাঁর পরিবার। 

[আরও পড়ুন: রবিগানে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে ‘তোমার খোলা হাওয়া’ ভিডিও প্রকাশ করলেন মিমি]

কিন্তু বড়দিনেই আচমকা অসুস্থ হয়ে পড়েন সুপারস্টার। শ্বাসকষ্টও শুরু হয় তাঁর। এরপরই অ্যাপোলো হাসপাতালে ভরতি করানো হয় থালাইভাকে। চিকিৎসকরা সঙ্গে সঙ্গে পরীক্ষা করেন। তবে কী কারণে রক্তচাপ ওঠানামা (Blood pressure fluctuation) করছে, তা এখনও বোঝা যাচ্ছে না। হাসপাতাল সূত্রে খবর, রক্তচাপ ঠিক হলে এবং সামগ্রিকভাবে শারীরিক অবস্থা স্থিতিশীল হলে, তবেই ছাড়া হবে অভিনেতাকে। তার আগে পর্যন্ত তাঁকে নিয়ে বিশেষ কোনও খবর দিতে নারাজ চিকিৎসকরা। তবে সুপারস্টারের অসুস্থতার খবরে বড়দিনের সকালে আনন্দ যেন নিভে গেল তাঁর অনুগামীদের। এখন থালাইভার দ্রুত সুস্থতা কামনায় প্রার্থনা করছেন তাঁরা।

 

[আরও পড়ুন: সান্তাকে লেখা প্রসেনজিতের চিঠি থেকে সলমনের বিশেষ ভিডিও, দেখুন তারকাদের বড়দিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement