shono
Advertisement

ঘাড় ঘুরছে ১৮০ ডিগ্রি, ‘রাবার বয়’কে দেখে বিস্মিত দেশবাসী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ মানুষ তো দূরের কথা, তাবড় বহু ব্যায়ামবীরের পক্ষেও এ কাজ করা সম্ভব নয়। মানুষের শরীরী গঠনই অনেক ক্ষেত্রে সে পথে অন্তরায়। কিন্তু সেই অসম্ভব কাজই অনায়াসে করে ফেলছে সুরাটের যশ শাহ। তাঁর ঘাড় ঘুরছে ১৮০ ডিগ্রি। বলা ভাল, তিনি নিজেই ঘোরাতে পারছেন। ইতিমধ্যেই তাঁকে রাবার বয়ের তকমা দিয়ে দিয়েছে দেশবাসী। আঠেরো […] The post ঘাড় ঘুরছে ১৮০ ডিগ্রি, ‘রাবার বয়’কে দেখে বিস্মিত দেশবাসী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 PM May 08, 2017Updated: 09:01 AM May 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ মানুষ তো দূরের কথা, তাবড় বহু ব্যায়ামবীরের পক্ষেও এ কাজ করা সম্ভব নয়। মানুষের শরীরী গঠনই অনেক ক্ষেত্রে সে পথে অন্তরায়। কিন্তু সেই অসম্ভব কাজই অনায়াসে করে ফেলছে সুরাটের যশ শাহ। তাঁর ঘাড় ঘুরছে ১৮০ ডিগ্রি। বলা ভাল, তিনি নিজেই ঘোরাতে পারছেন। ইতিমধ্যেই তাঁকে রাবার বয়ের তকমা দিয়ে দিয়েছে দেশবাসী।

Advertisement

আঠেরো বছরের তরতাজা যুবক যশ। অদ্ভুত ক্ষমতার অধিকারী তিনি। নিজের ঘাড় ঘোরাতে পারেন ১৮০ ডিগ্রি। পাশাপাশি হাত ও পা বাঁকাতে পারেন ৩৬০ ডিগ্রি পর্যন্ত। সাধারণ মানুষের পক্ষে তা অসম্ভব তো বটেই, বিস্ময়করও বটে। কী করে এই অসাধ্যসাধন করে চলেছেন তিনি। একটাই উত্তর, নিরন্তর অনুশীলন। কোথাও অবশ্য প্রশিক্ষণ নেননি। জানাচ্ছেন, ভিডিও দেখে দেখেই এই কায়দা রপ্ত করেছেন তিনি। বিস্ময়কর এই যুবকের পুরো শরীরটাই যেন রাবারের মতো। আর তাই তাঁকে রবার বয় বলেই ডাকছে গোটা দেশ।

তা এই বিস্ময়কর প্রতিভা নিয়ে কী করতে চান ওই যুবক? দেশবাসীকে তো চমকে দিয়েইছেন। এখন তাঁর লক্ষ্য, গিনেস ও লিমকা বুক অফ রেকর্ডসে নাম তোলা। শারীরিক ফ্লেক্সিবিলিটির বিচারে এ ব্যাপারে এতদিন পর্যন্ত দেশে সেরার তকমা ছিল যশপ্রীত সিংয়ের। লুধিয়ানার ১৭ বছরের কিশোরের সে রেকর্ড এবার ভাঙে কি না, সেটাই দেখার।

The post ঘাড় ঘুরছে ১৮০ ডিগ্রি, ‘রাবার বয়’কে দেখে বিস্মিত দেশবাসী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement