shono
Advertisement

‘কাল আমার বিয়ে চলে আয়!’ এক কাপড়েই মাহি ভাইয়ের বিয়ে খেয়েছিলেন রায়না!

১৩ বছর কাটিয়ে ফেললেন মাহি-সাক্ষী।
Posted: 05:23 PM Dec 23, 2023Updated: 05:23 PM Dec 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছরের বেশি সময় হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। বছরের একটা নির্দিষ্ট সময় তাঁকে আইপিএল-এর (IPL) মঞ্চে দেখা যায়। প্রায় সোশাল মিডিয়াতে ভাইরাল হয়ে ওঠেন। তিনি এক ও অদ্বিতীয় মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। মাঠ এবং মাঠের বাইরে তিনি যেখানেই থাকুন, তাঁকে ঘিরে থাকে অগণিত ভক্ত। কিন্তু ধোনির প্রতি ভালোবাসা এমন পর্যায়ে যেতে পারে, সেটা জানলে চমকে উঠবেন। এমনই এক আনটোল্ড স্টোরি শোনালেন তাঁর দীর্ঘদিনের সতীর্থ সুরেশ রায়না (Suresh Raina)। টিম ইন্ডিয়া (Team India) ও চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) প্রাক্তন তারকার সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল।

Advertisement

সেই ভাইরাল হওয়া ভিডিওতে রায়না বলছিলেন, “একদিন ধোনি ফোন করে বললো ‘কোথায় আছিস?’ আমি সেই সময় লখনউতে ছিলাম। এরপর ধোনি আমাকে বলে, ‘আমার বিয়ে। তুই দেরাদুনে চলে আয়। লুকিয়ে আসবি। কাউকে জানাবি না। তোর অপেক্ষা করছি। আমি সঙ্গে সঙ্গে সেখানে যাই। ঘরের জামাকাপড় পরেই গিয়েছিলাম। ওখানে গিয়ে ধোনির বিয়েতে আমি ওর জামাকাপড় পরেছিলাম।”

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রস্তুতি কেমন? অকপটে জানিয়ে দিলেন বিরাট]

 

২০১০ সালের ৪ জুলাই বিয়ের পিঁড়িতে বসেছিলেন ধোনি। অনেক গোপনীয়তার বজায় রেখে সাক্ষীকে বিয়ে করেছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। দেখতে দেখতে এই দম্পতি ১৩ বছর কাটিয়ে ফেললেন।

দেরাদুনের এক রিসর্টে বিয়ে করেছিলেন ধোনি ও সাক্ষী। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের নিকট আত্মীয় ও তাঁদের বন্ধুরা। ধোনির বিয়েতে আমন্ত্রিত ব্যক্তিদের তালিকায় ছিলেন রায়নাও। ঠিক কীভাবে ধোনি তাঁকে বিয়ের জন্য নিমন্ত্রণ করেছিলেন, সেই গল্পই শোনালেন প্রাক্তন ক্রিকেটার।

[আরও পড়ুন: ‘কেএল রাহুলের প্রতি অবিচার হচ্ছে!’ কেন এমন মন্তব্য করে গর্জে উঠলেন গম্ভীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement