shono
Advertisement

স্বল্প পোশাকে সমুদ্র সৈকতে ছবি পোস্ট, ট্রোলড সুশান্ত সিং রাজপুতের বোন শ্বেতা

অঙ্কিতার বিয়ের প্রসঙ্গ তুলেও শ্বেতাকে কটাক্ষ করা হয়।
Posted: 07:03 PM Dec 16, 2021Updated: 08:07 PM Dec 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বল্প পোশাক পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বোন শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)। “সুশান্তের মৃত্যুর বিচার আদৌ হবে?”, কমেন্ট বক্সে প্রয়াত অভিনেতার বোনকে করা হয় এমন প্রশ্ন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্বেতা। সাড়ে ছয় লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। বুধবার নিজের একটি ছবি পোস্ট করেন শ্বেতা। যেখানে তাঁকে স্বল্প পোশাকে সমুদ্র সৈকতে বসে থাকতে দেখা যাচ্ছে। সেই ছবি অনেকেরই পছন্দ হয়েছে। কিন্তু অনেকে আবার সমালোচনাও করেছেন।  “আপনি আর সুশান্তের জন্য লড়াই করছেন না… তিনি কি বিচার পেয়ে গিয়েছেন?”, “সুশান্তের মৃত্যুর বিচার কি আদৌ হবে?”, এমন প্রশ্ন করা হয় শ্বেতার পোস্ট করা ছবির কমেন্ট বক্সে।

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

অঙ্কিতার বিয়ের প্রসঙ্গ তুলেও শ্বেতাকে কটাক্ষ করা হয়। একজন লেখেন, “আরে দিদি আপনি অঙ্কিতা লোখণ্ডের বিয়েতে এলেন না? ওহ নেমন্তন্নই বোধহয় করা হয়নি। আহারে খুব খারাপ। অঙ্কিতাও এমন করল!”

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন অনেকে। এঁদের মধ্যে অন্যতম ছিলেন শ্বেতা। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছেন তিনি। এমনকী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছেও বিচারের দাবি জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে। 

শ্বেতার এই লড়াইয়ে বরাবর তাঁর পাশে ছিলেন অঙ্কিতা (Ankita Lokhande)। গত মঙ্গলবার  সাত পাকে বাঁধা পড়েন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা। তিন বছর ধরে প্রেম এবং সহবাসের পর ভিকি জৈনের গলায় মালা দিলেন অভিনেত্রী। বিয়েতে যেতে না পারলেও ভিকি ও অঙ্কিতাকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান শ্বেতা।

[আরও পড়ুন: নিজেকে নিয়েই মজা করলেন প্রসেনজিৎ! ভাইরাল নতুন বিজ্ঞাপনের ভিডিও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement