shono
Advertisement

‘৪৫ মাস পার, মোদিজি এবার CBI-কে বলুন…’, লোকসভার আগে সুশান্ত ইস্যু তুললেন দিদি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা কেন এখনও অমীমাংসিত? প্রশ্ন দিদির।
Posted: 10:47 AM Mar 14, 2024Updated: 10:47 AM Mar 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের অভিশপ্ত ১৪ জুন। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। অভিনেতার রহস্যমৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। এমনকী বলিউডের অন্দরমহলেও কম চাপানোতর হয়নি! কাঠগড়ায় দাঁড় করিয়েছিল জনপ্রিয় পরিচালক-প্রযোজক থেকে তারকাদেরও। সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে রাজনৈতিকমহলেও তোলপাড় হয়েছিল। শুধু তাই নয়, ভোটপ্রচারের অস্ত্রও হয়ে উঠেছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। তিন-তিনটি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা হস্তক্ষেপ করলেও এখনও সেই মামলার কোনও কিণারা হয়নি। এবার লোকসভা ভোটের আগে নরেন্দ্র মোদির কাছে বিশেষ আর্জি রাখলেন সুশান্তের দিদি শ্বেতা সিং।

Advertisement

বৃহস্পতিবার সোশাল মিডিয়ায় এক ভিডিও বার্তা দিয়েছেন শ্বেতা। সেই ভিডিওর মাধ্যমেই নরেন্দ্র মোদির কাছে তাঁর আর্জি, “৪৫ মাস পার হয়ে গেল ভাই সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই। আর আমরা এখনও কিচ্ছুটুকু জানি না যে, CBI তদন্ত কতদূর এগোল? আমাদের কাছে কোনও তথ্য নেই। নরেন্দ্র মোদির কাছে আমার কাতর আর্জি, আপনি দয়া করে সিবিআইয়ের তদন্তের বিষয়টি খতিয়ে দেখুন। আমাদের পরিবার এমনকী গোটা দেশের মানুষের কাছে এখনও অনেক প্রশ্নের উত্তর অজানা।”

[আরও পড়ুন: মাতৃহারা শাশ্বত চট্টোপাধ্যায়, মুম্বইতে সব কাজ বাতিল করলেন অভিনেতা]

এরপরই সুশান্তের দিদির সংযোজন, “মোদিজি আপনি এই বিষয়ে দৃষ্টিপাত করলে আমাদের একটু সাহায্য হয়। সিবিআইয়ের তদন্দ কতদবর এগোল, আমরা জানতে পারি। এতে দেশের বিচার ব্যবস্থার উপর আস্থা বজায় থাকবে আমাদের। ১৪ জুন কী ঘটেছিল? সকলেই সেই সত্যিটা জানতে চান।”

চলতি মাসের গোড়ার দিকেই সুশান্তের দিদি শ্বেতা সিং জানান, “একটা পরিবার এত দুঃখ-কষ্টের মধ্য দিয়ে গিয়েছে। একটু সংবেদনশীল হওয়া প্রয়োজন সকলের। আমি তো তদন্তকারী নই। ভাইয়ের ফ্ল্যাটে আমাকে ঢুকতে দেওয়া হয়নি। ওই ফ্ল্যাটে কী ঘটেছিল, আমি কিচ্ছু জানি না। আমি চাই, আসল বিষয়টা সিবিআই আমাদের বলুক।”

[আরও পড়ুন: ফের বিয়ের পিঁড়িতে জীতু কামাল! আমন্ত্রণও সারা, বড় খবর দিলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement