shono
Advertisement

ক্যানসার আক্রান্ত বিনোদ খান্নার VIRAL ছবিটি কি সত্যি?

এ ছবি বিশ্বাস করেই আপাতত অভিনেতার সুস্থতা কামনা করছে নেটিজেনরা। The post ক্যানসার আক্রান্ত বিনোদ খান্নার VIRAL ছবিটি কি সত্যি? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:20 PM Apr 06, 2017Updated: 12:18 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যিই কি ক্যানসার হয়েছে বিনোদ খান্নার? গায়ে হাসপাতালের পোশাক। চোখে ক্লান্তি-যন্ত্রণা স্পষ্ট। চেহারা ভেঙেছে বললে কম বলা হয়। বলা ভাল ক্ষয়ে গিয়েছে। মারণ কর্কটরোগে শুষে ফেলেছে অতীতের গ্ল্যামার। কোনওক্রমে পরিবারের সদস্যদের কাঁধে ভর দিয়ে চলছে। এমনই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু এ ছবি কি সত্যি?

Advertisement

প্রত্যুষার ছবি মুক্তি নিয়ে কাম্যা পাঞ্জাবিকে নোটিস পাঠাল মুম্বই আদালত ]

বুধবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। জানা গিয়েছিল, ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ঠিক তারপরই এ ছবি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এরপর ছড়িয়ে পড়ে তাঁর ব্লাডার ক্যানসার হওয়ার খবর। কিন্তু সত্যিটা কী? সন্ধানে নেমেছিল এক সর্বভারতীয় সংবাদমাধ্যম। তাদের তথ্য অনুযায়ী, অভিনেতার ক্যানসার আক্রান্ত কিনা তা জানাননি বিনোদ পুত্র অভিনেতা রাহুল খান্না। বরং জানিয়েছিলেন, তাঁর বাবা হাসপাতালে ভর্তি ছিল ডিহাইড্রেশনের কারণে। এখন তিনি অনেকটাই সুস্থ। সংবাদমাধ্যমটির তরফে যোগাযোগ করা হয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গেও। কিন্তু সেখান থেকেও এ ব্যাপারে কোনও সঠিক তথ্য জানানো হয়নি।

সহকর্মীর শ্লীলতাহানিতে নাম জড়াল ‘কুইন’ ছবির পরিচালকের ]

তাহলে কেন এরকম ছবির ছড়াছড়ি। অনুমান করা হচ্ছে এ কোনও ফটোশপের কারসাজি হতে পারে। কেননা এর আগে বহু অভিনেতা-অভিনেত্রীই ফটোশপের কায়দাতে হয় মৃত হয়েছেন, নয় মারাত্মক অসুস্থ হয়ে পড়েছেন। সে সব ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অমিতাভ বচ্চন থেকে ফরিদা জালাল-এই ধরনের রটনা থেকে কেউ মুক্তি পাননি। সেরকমই কোনও ঘটনা এটা হতে পারে বলে মনে করা হচ্ছে।

এত কিছু করার পর কেমন করে এই সুন্দরীকে ভুলে গেলেন হৃতিক? ]

সারা দেশের সিনেপ্রেমীরা অবশ্য বলছেন এ ছবি মিথ্যে হওয়াই শ্রেয়। এ ছবি বিশ্বাস করেই আপাতত অভিনেতার সুস্থতা কামনা করছে নেটিজেনরা।

The post ক্যানসার আক্রান্ত বিনোদ খান্নার VIRAL ছবিটি কি সত্যি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement