shono
Advertisement

সুকান্তর নম্বর প্রকাশ্যে আনার পালটা? উদয়ন গুহর পুত্রবধূর ফোন নম্বর ভাইরাল শুভেন্দুর!

ফেসবুকে গোটা বিষয়টি জানিয়েছেন মন্ত্রীর পুত্রবধূ।
Posted: 10:19 AM Oct 09, 2023Updated: 10:23 AM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০০ দিনের বকেয়া টাকা চেয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar) ফোন করার পরামর্শ দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। রাজভবনের সামনে ধরনারত সাধারণ শ্রমিক, কৃষকদের সুবিধায় সুকান্তবাবুর ফোন নম্বরও প্রকাশ্যে ঘোষণা করেন দলের নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়, যুবনেতা দেবাংশু ভট্টাচার্য। তারই পালটায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)এবার রাজ্যের মন্ত্রী উদয়ন গুহকে ব্যক্তিগতভাবে টার্গেট করলেন। উদয়ন গুহর পুত্রবধূর ফোন নম্বর ভাইরাল করে দেওয়া হয়েছে। এ বিষয়ে সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেওয়ার পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করেছেন মন্ত্রীর পুত্রবধূ অপরূপা।

Advertisement

মন্ত্রীর পুত্রবধূ হলেও রাজনীতির সঙ্গে কোনও সম্পর্ক নেই অপরূপার। বরং তিনি পড়াশোনায় অনেক মেধাবী। সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে কেমিস্ট্রতে ফার্স্ট ক্লাস পাওয়ার পর শিবপুর ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে MBA করেন, সেখানেও ফার্স্ট ক্লাস ফার্স্ট।SBI-এর ডেপুটি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। পরে সেই চাকরি ছেড়ে দেন অপরূপা। রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) নিজে মাঝেমধ্যেই নানা ব্যাপারে পুত্রবধূর পরামর্শ নিয়ে থাকেন। তাঁরই ফোন নম্বর আচমকা ভাইরাল (Viral) হয়ে গিয়েছে।

[আরও পডুন: হামাসের হামলায় মৃত মার্কিনিরা, ইজরায়েলে যুদ্ধবিমান-রণতরী পাঠাল ক্ষুব্ধ আমেরিকা]

ফেসবুকে লাইভ করে অপরূপা দেবী গোটা বিষয়টি জানিয়েছেন। সুকান্ত মজুমদারের নম্বর পেয়ে তিনি সাধারণ নাগরিক হিসেবে একটি মেসেজ করেছিলেন। অভিযোগ, তার পরই তিনি ফোনে অশালীন বার্তা পাচ্ছেন। কেউ কেউ ফোন করে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করছে। এটা অত্যন্ত হতাশাজনক ঘটনা বলে উল্লেখ করছেন মন্ত্রীর পুত্রবধূ। তাঁর অভিযোগ, বিরোধী দলনেতা সোশাল মিডিয়ায় তৃণমূল নেতাদের একগুচ্ছ ফোন নম্বর পোস্ট করে ভাইরাল করে দিয়েছেন। তারই মধ্যে অপরূপা দেবীর নম্বরও রয়েছে। এই ঘটনার পর তিনি সরাসরি বিরোধী দলনেতার বিরুদ্ধে ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেছেন। এভাবে নম্বর ছড়ানো বেআইনি।

এনিয়ে সোশাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে শুভেন্দুকে বিঁধেছেন উদয়ন গুহও। লিখেছেন, ”শুভেন্দু অধিকারী, আপনি জানেন না সত্যিকারের পুরুষরা মহিলাদের অসম্মান করে না, বিশেষ করে একজন অপরিচিত মহিলাকে। অসম্মান করে তারা যারা বিশেষভাবে হাতে তালি দিয়ে বলে ‘এই dont touch me’।”

 

 

[আরও পডুন: ধারালো অস্ত্র দিয়ে ছেলেকে কুপিয়ে খুন বাবার! নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার