shono
Advertisement

কোথায় আছেন শেখ শাহজাহান? হদিশ দিলেন শুভেন্দু

কীভাবে শেখ শাহজাহানের খোঁজ পেলেন শুভেন্দু, উঠছে প্রশ্ন।
Posted: 12:55 PM Jan 07, 2024Updated: 12:55 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথায় আছেন শেখ শাহজাহান? ইডি কর্তারা হন্যে হয়ে তাঁর খোঁজ চালিয়ে যাচ্ছেন। অথচ তারই মাঝে বিস্ফোরক দাবি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। রবিবার সকালে নন্দীগ্রামের ভাঙাবেড়িয়ায় শহিদ স্মরণের পর শাহজাহানের হদিশ দিলেন বিজেপি নেতা।

Advertisement

ইডি সূত্রে খবর, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে সীমান্ত পার করে বাংলাদেশে চলে গিয়েছেন শেখ শাহজাহান। তবে বিরোধী দলনেতা সে জল্পনায় জল ঢালেন। তাঁর দাবি, “সন্দেশখালিতেই রয়েছেন শাহজাহান। প্রধান হাজি সিদ্দিক মোল্লার বাড়িতে লুকিয়ে রয়েছেন। লুকআউট নোটিস জারি থাকায় ঢুকতে পারেননি বাংলাদেশে। কেন্দ্রীয় এজেন্সিকে বাংলাদেশ সরকারকে সতর্ক করেছে।”

[আরও পড়ুন: মোদির লাক্ষাদ্বীপ সফর নিয়ে বিতর্কে মালদ্বীপ! ভারতীয়দের ‘উপহাস’ মুইজ্জুর দলের নেতার]

গত শুক্রবার সকালে সন্দেশখালিতে শেখ শাহজাহানের বাড়ির কাছে গিয়েই জখম হন তিন ইডি আধিকারিক। তার পর থেকে আর দেখা পাওয়া যায়নি তৃণমূল নেতার। তবে অন্তরাল থেকে ইডি, সিবিআইকে ভয় না পাওয়ার হুঙ্কার দিয়েছেন। যাঁর খোঁজ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দিতে পারছে না, কীভাবে সে কোথায় লুকিয়ে শুভেন্দু জানলেন তা নিয়ে প্রশ্ন উঠছে। যদিও বিরোধী দলনেতার দাবি, শেখ শাহজাহান সম্পর্কিত তথ্য তৃণমূল নেতা-কর্মীর কাছ থেকেই পেয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘ছেলে ততদিনই নিজের থাকে যতদিন বউমা না আসে’, বলছেন দেশের ‘হবু প্রধান বিচারপতি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement