shono
Advertisement

বিতর্কের মাঝেই ফের বিয়ে স্বরা ভাস্করের! আমন্ত্রণপত্রে ফুটে উঠল CAA, লাভ জেহাদ!

৬ ফেব্রুয়ারি ফাহাদের সঙ্গে আইনি বিয়ে সারেন স্বরা।
Posted: 02:11 PM Mar 07, 2023Updated: 04:40 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুক করে বিয়ে সেরে ফেলেছেন স্বরা ভাস্কর। সে খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন স্বরা। রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে করার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন স্বরা। সে খবরের রেশ কাটতে না কাটতেই ফের বিয়ের খবর দিলেন অভিনেত্রী। তবে এবার সই-সাবুদ নয়, বরং রীতি মেনেই বিয়ে করবেন স্বরা ও ফাহাদ। সেই বিয়ের কার্ডই এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। খবর অনুযায়ী, দিল্লিতে বসবে এই বিয়ের আসর।

Advertisement

কার্ডেও রয়েছে অভিনবত্ব। কার্ডে দেখা গিয়েছে, নিজেদের পোষ্য বিড়ালকে নিয়ে জানলার সামনে দাঁড়িয়ে রয়েছেন স্বরা ও ফাহাদ। সামনে মেরিন ড্রাইভ আর প্রতিবাদের মিছিল। শুধু তাই নয়, আমন্ত্রণপত্রে উঠে এল লাভ জিহাদ ও CAA-এর মতো প্রসঙ্গ। ঠিক যেন তাঁদের প্রেমকাব্য।

সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন তিনি। তারপর থেকেই সোশ্য়াল মিডিয়ায় ট্রোলের শিকার স্বরা। তবে এ সব ট্রোলকে একেবারেই পাত্তা না দিয়ে স্বরা এবার যা করলেন, তা দেখে সবাই হতবাক।

[আরও পড়ুন: গালে গাল ঠেকিয়ে আবিরকে রং মাখালেন ঋতাভরী, ভালবাসায় রঙিন ‘ফাটাফাটি’র নয়া ভিডিও]

গপ্পোটা হল, সম্প্রতি স্বরা ইনস্টাগ্রামে স্বরা তাঁর ফুলশয্যার ছবি শেয়ার করেছেন। সেখানেই স্বরা লিখেছেন, ”মা নিজের হাতে আমাদের ফুলশয্যা সাজিয়েছে। সিনেমার মতো যাতে হয় ফুলশয্যা সেটার দিকে নজর রেখেছিলেন তিনি। এরকম মা পেয়ে গর্বিত আমি।”

কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রার পর ফের বলিউডে বিয়ের সানাই। তবে এই বিয়ে মোটেই কিয়ারা ও সিদ্ধার্থের মতো ঝকঝকে, জাঁকজমক পূর্ণ নয়। বরং খুব ছিমছামভাবেই দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা (Swara Bhaskar)। ফাহাদ মহারাষ্ট্রের সমাজবাদী পার্টি যুবনেতা। স্পেশ্যাল অ্যাক্টে রেজিস্ট্রার হয় জানুয়ারি মাসের ৬ তারিখ। তবে এতদিন সবার থেকে আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। অবশেষে ১৬ তারিখ বিয়ে সারেন স্বরা। সোশ্যাল মিডিয়ায় স্বরা প্রকাশ্যে আনলেন এই বিয়ের খবর। জানা গিয়েছে, এক মিছিলেই ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার।

[আরও পড়ুন: ‘সিটাডেল’-এর ট্রেলারে দুরন্ত অ্যাকশন প্রিয়াঙ্কার, বিপরীতে হলিউডের হার্টথ্রব রিচার্ড ম্যাডেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement