shono
Advertisement

‘বলিউডের অবস্থা রাহুল গান্ধীর মতো!’, হিন্দি ছবি বয়কট বিতর্কে বিস্ফোরক স্বরা ভাস্কর

আর কী বললেন স্বরা?
Posted: 07:06 PM Aug 23, 2022Updated: 07:06 PM Aug 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর মুখ খুললেই বিতর্ক। এবারও তার বেনিয়ম হল না। সোশ্যাল মিডিয়ায় চলা বয়কট ট্রেন্ড নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। স্পষ্ট জানালেন, ‘বলিউডে এখন পাপ্পুকরণ চলছে!’ বলিউডের সঙ্গে রাহুল গান্ধীর প্রসঙ্গ টানায়, স্বরাকে নিয়ে বিতর্ক শুরু। 

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সামনেই মুক্তি পেতে চলেছে স্বরা ভাস্করের (Swara Bhaskar) ‘জাহা চার ইয়ার’ ছবি। সেই ছবির প্রচারেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বয়কট বিতর্ক নিয়ে মুখ খুললেন স্বরা। ইংরেজি এক সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, বয়কট প্রসঙ্গে স্বরা টেনে নিয়ে আসলেন রাহুল গান্ধীকে! স্বরার কথায়, বলিউডের অবস্থা এখন পাপ্পুর মতো। সবাই ওঁকে ‘পাপ্পু’ বলে ডাকত, এখন সবাই সেটা বিশ্বাস করতে শুরু করেছে। আমি কিন্তু ওঁর সঙ্গে দেখা করেছি। ভীষণ বুদ্ধিমান এবং স্পষ্টবাদী একজন মানুষ। বলিউডের ক্ষেত্রেও এই ‘পাপ্পুকরণ’-এর কাজ করেছে।’

[আরও পড়ুন:‘আসুন একসঙ্গে বসে ধর্মযুদ্ধ দেখি’, ছবি বয়কট বিতর্কে নন্দনে সব দলকে আমন্ত্রণ রাজ চক্রবর্তীর]

তবে শুধু রাহুল গান্ধীই নয়। স্বরা জানালেন, দেশে যে অর্থনৈতিক মন্দা চলছে তার জন্যই সিনেমা হলে কেউ সিনেমা দেখতে যাচ্ছে না। অন্যদিকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথা টেনে এনে স্বরা বলেন, সুশান্তের মৃত্যু খুবই দুর্ভাগ্যজনক এবং দুঃখজনক ঘটনা। আর এরপরেই বলিউডকে খারাপ চোখে দেখছে সাধারণ মানুষ। বেশিরভাগ মানুষ মনে করেন বলিউড মানেই শুধু মদ, ড্রাগস আর যৌনতা।

অন্যদিকে, বলিউডের ছবির ব্যবসা খারাপ হওয়া নিয়ে মুখ খুলেছেন অক্ষয় কুমার। শনিবার মুম্বইয়ে ‘কাঠপুতলি’ ছবির প্রচারে এসে সাংবাদিক প্রশ্নের মাঝে অক্ষয় (Akshay Kumar) সোজা সাপটা জানালেন, বলিউডের দুঃসময়ের জন্য পুরোটাই দায়ী তিনি। অক্ষয়ের কথায়, ”হিন্দি ছবি চলছে না, এই দোষ আমার এবং বলিউডের সঙ্গে যুক্ত সবার। দর্শকদের এ ব্যাপারে কোনও দোষ নেই। আমার মনে হয় সময় এসেছে নিজেকে পরিবর্তন করার। দর্শকরা ঠিক কী দেখতে চাইছেন সেটা আগে বুঝতে হবে। না হলে আমাদের বলিউড একেবারে ডুবে যাবে।

[আরও পড়ুন: টাকা নিয়েও অনুষ্ঠানে গরহাজির, ‘বিগ বস’ খ্যাত স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement