shono
Advertisement

মুসলিম বাড়িতে ‘হিন্দু’ রীতিতে গৃহপ্রবেশ, ফাহাদকে নিয়ে মেয়ের ষষ্ঠী পুজো স্বরা ভাস্করের

মেয়ের নামেও সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা অভিনেত্রী মায়ের।
Posted: 02:29 PM Oct 01, 2023Updated: 02:34 PM Oct 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ২৩ সেপ্টেম্বর মা হয়েছেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন দুয়েক বাদে নিজেই সেই সুখবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। মেয়ের মুখ না দেখালেও ফুটফুটে কন্যাসন্তানকে কোলে নিয়ে আদুরে ছবি পোস্ট করেছিলেন তিনি। সন্তানের নামেও সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিয়েছেন নায়িকা। এবার ঘটা করে ৬ ষষ্ঠী পালনের ছবি দিলেন স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদ (Swara Bhasker, Fahad Ahmad)।

Advertisement

ফাহাদের পরিবারে হিন্দু রীতি মেনেই কন্যা ‘রাবেয়া রমা আহমেদের’ (Swara Bhasker Daughter) গৃহপ্রবেশ করলেন অভিনেত্রী। রাবেয়া নাম শুনেই প্রথমটায় কটাক্ষ করেছিলেন অনেকে। তবে এবার ষষ্ঠী পুজোয় সন্তানের পুরো নাম প্রকাশ্যে আনলেন স্বরা। রাবেয়া নামের সঙ্গে সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিতে রমাও জুড়ে দিয়েছেন স্বরা-ফাহাদ।

অভিনেত্রীর ইনস্টা স্টোরিতেই দেখা গেল রাবেয়া রমা আহমেদের মিষ্টি গৃহপ্রবেশ অনুষ্ঠানের ঝলক। রং মিলান্তি হলুদ পোশাকে মা-বাবা স্বরা-ফাহাদ। মেয়ের পোশাকেও হলুদের ছোঁয়া। আদ্যোপান্ত পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমেই মেয়ের গৃহপ্রবেশ করলেন স্বরা ভাস্কর। ফাহাদ আহমেদের মা-বাবার পাশাপাশি স্বরার মা-বাবাও হাজির ছিলেন এদিন। দুই দাদুর সঙ্গে রাবেয়া রমার আদুরে ছবিও দেখা গেল। তাকে ঘিরেই পরিবারে যেন সাজ সাজ রব।

[আরও পড়ুন: সর্বকালের সফল বলিউড ছবির দৌড়ে দুইয়ে শাহরুখের ‘জওয়ান’, সামনে কেবল আমির]

স্বরা-ফাহাদের মেয়ের ষষ্ঠী পালনের মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত, হাসপাতাল থেকেই একাধিক ছবি পোস্ট করে স্বরা লিখেছিলেন, “আমাদের প্রার্থনা সত্যি হল। আশীর্বাদ পেলাম। একটা মিষ্টি গান ভেসে আসল কানে। ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হলাম। নাম রাখলাম রাবেয়া। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।”

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্য়াক্টে দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে রেজিস্ট্রার করেন স্বরা। তারপর ১৬ ফেব্রুয়ারি পরিবারকে স্বাক্ষী রেখে সই সাবুদের বিয়ে সারেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘X’ সাইটে ট্রেন্ডিং ‘রক্তবীজ’, ট্রেলার প্রকাশ্যে আসতে না আসতেই শোরগোল সোশাল মিডিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement