shono
Advertisement

কেমন হল ফাহাদের সঙ্গে ফুলশয্যা? ছবি শেয়ার করে নিজেই জানালেন স্বরা ভাস্কর

ফুলশয্যার বিছানা নিজের হাতে সাজিয়েছেন স্বরার মা!
Posted: 11:53 AM Feb 28, 2023Updated: 12:13 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুক করে গোপনে বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী ও রাজনৈতিক কর্মী স্বরা ভাস্কর। সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন তিনি। তারপর থেকেই সোশ্য়াল মিডিয়ায় ট্রোলের শিকার স্বরা। তবে এ সব ট্রোলকে একেবারেই পাত্তা না দিয়ে স্বরা এবার যা করলেন, তা দেখে সবাই হতবাক।

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি স্বরা ইনস্টাগ্রামে স্বরা তাঁর ফুলশয্যার ছবি শেয়ার করেছেন। সেখানেই স্বরা লিখেছেন, ”মা নিজের হাতে আমাদের ফুলশয্যা সাজিয়েছে। সিনেমার মতো যাতে হয় ফুলশয্যা সেটার দিকে নজর রেখেছিলেন তিনি। এরকম মা পেয়ে গর্বিত আমি।”

[আরও পড়ুন: ‘ক্ষমা চেয়েছি, তবুও রাতে ঘুম হয় না’, পানমশলারা বিজ্ঞাপন বিতর্কে মুখ খুললেন অক্ষয় ]

কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রার পর ফের বলিউডে বিয়ের সানাই। তবে এই বিয়ে মোটেই কিয়ারা ও সিদ্ধার্থের মতো ঝকঝকে, জাঁকজমক পূর্ণ নয়। বরং খুব ছিমছামভাবেই দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা (Swara Bhaskar)। ফাহাদ মহারাষ্ট্রের সমাজবাদী পার্টি যুবনেতা। স্পেশ্যাল অ্যাক্টে রেজিস্ট্রার হয় জানুয়ারি মাসের ৬ তারিখ। তবে এতদিন সবার থেকে আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। অবশেষে ১৬ তারিখ বিয়ে সারেন স্বরা। সোশ্যাল মিডিয়ায় স্বরা প্রকাশ্যে আনলেন এই বিয়ের খবর। জানা গিয়েছে, এক মিছিলেই ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার।

বিয়ের খবর জানিয়ে স্বরা লিখলেন, ”অনেক সময়ই আমরা দূরের কোনও জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।”

[আরও পড়ুন: বিমানবন্দরের বাইরে প্রকাশ্যেই সাবার ঠোঁটে ঠোঁট রাখলেন হৃতিক! মুহূর্তে ভাইরাল ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement