shono
Advertisement
T20 World Cup 2024

মাত্র তিন মাসে তৈরি ভারত-পাকিস্তান ম্যাচের স্টেডিয়াম, পিচ দেখে কী মত রোহিতদের?

রোহিতের প্রশংসায় মুখর বাংলাদেশের শাকিব আল হাসান।
Published By: Arpan DasPosted: 05:17 PM May 31, 2024Updated: 07:25 PM May 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সময়ে আগামী ২ জুন থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024)। ৫ জুন ভারতের টি-২০ অভিযান শুরু হচ্ছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে। নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের সেই পিচ দেখে মতামত জানালেন রোহিত-দ্রাবিড়।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ ছাড়াও এই প্রথমবার আমেরিকায় আয়োজিত হতে চলেছে কুড়ি-কুড়ির বিশ্বযুদ্ধ। টুর্নামেন্ট শুরুর আগেই আমেরিকার ক্রিকেট স্টেডিয়ামকে বড়সড় সার্টিফিকেট দিয়েছেন ভারত অধিনায়ক। মাস পাঁচেক আগেও এই স্টেডিয়াম ছিল চাষের জমি। কিন্তু বিশ্বকাপ শুরুর পনেরো দিন আগেই তৈরি হয়ে গিয়েছে স্টেডিয়াম। কাজ সম্পূর্ণ করতে লেগেছে মাত্র তিন মাস।

[আরও পড়ুন: বড় চমক ইস্টবেঙ্গলের, আইএসএলের সেরা স্ট্রাইকার ‘দিমি’কে তুলে নিল লাল-হলুদ]

কেমন হল সেই মাঠের পিচ? একটা সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, রোহিতরা (Rohit Sharma) খুশি পিচ দেখে। অনুমান করা হচ্ছে প্রচুর রান উঠবে এখানে। আয়ারল্যান্ড ম্যাচের পর ৯ জুন নাসাউ কাউন্টির স্টেডিয়ামেই ভারত-পাকিস্তান মহারণ। সে দিকেই তাকিয়ে আছেন ভক্তরা। এই স্টেডিয়াম নিয়ে আগ্রহের একটা বড় কারণ, এর পিচ আনা হয়েছে ফ্লোরিডা থেকে। যাকে বলা হচ্ছে ড্রপ-ইন পিচ। এটি ক্রিকেটের প্রথম ‘মডিউলার’ স্টেডিয়াম।

[আরও পড়ুন: পরের মরশুমে কতজনকে রিটেন করা যাবে? নয়া ফর্মুলা নিয়ে আলোচনা বোর্ডের]

পিচ দেখে যেমন রোহিতরা খুশি, তেমনই আরেক প্রতিপক্ষ দেশ থেকেও উড়ে আসছে প্রশংসা। বাংলাদেশি অলরাউন্ডার শাকিব আল হাসান প্রশংসায় ভাসিয়ে দিলেন ভারত অধিনায়ককে। শাকিবের মতে, "গত কয়েক বছরে ও দুরন্তভাবে ভারতকে নেতৃত্ব দিয়েছে। ক্যাপ্টেন হিসেবে ওর রেকর্ড দারুণ। শুধু অধিনায়ক হিসবে নয়, রোহিত এমন একজন ক্রিকেটার যে একার হাতে ম্যাচ ঘুরিয়ে দিতে পারে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় সময়ে আগামী ২ জুন থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ।
  • ৫ জুন ভারতের টি-২০ অভিযান শুরু হচ্ছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে।
  • নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের সেই পিচ দেখে মতামত জানালেন রোহিত-দ্রাবিড়।
Advertisement