shono
Advertisement

সিডনিতে ভারতীয় ক্রিকেটারদের নিম্নমানের খাবার! ক্ষোভে মধ্যাহ্নভোজন ‘বয়কট’রোহিতদের

কী ছিল টিম ইন্ডিয়ার খাবারের মেনুতে?
Posted: 08:37 PM Oct 25, 2022Updated: 08:46 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপে (ICC T-20 World Cup) চরম অব্যবস্থা। সদ্য পাকিস্তানকে হারানো ভারতীয় দলকে দেওয়া হল ঠান্ডা এবং নিম্নমানের খাবার। আইসিসির দেওয়া খাবার এতটাই নিম্নমানের ছিল যে, রোহিতরা শেষপর্যন্ত মধ্যাহ্নভোজন বয়কট করে নিজেদের মতো করে খাবারের বন্দোবস্ত করেন।

Advertisement

সদ্য পাকিস্তানের বিরুদ্ধে মহাকাব্যিক ম্যাচ জিতে মঙ্গলবারই সিডনিতে পা রাখেন টিম ইন্ডিয়ার (Team India) তারকার। এদিন ভারতীয় দলের অনুশীলনে ছাড় দেওয়া হয়েছিল। পাক ম্যাচ খেলা কয়েকজন তারকাকে এদিন ছুটি দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। ফলে অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি (Mohammad Shami), হার্দিক পাণ্ডিয়া, অর্শদীপ সিংরা অনুশীলনে নামেননি। তবে অধিনায়ক রোহিত শর্মা, আগের ম্যাচের নায়ক বিরাট কোহলি, লোকেশ রাহুল (KL Rahul), রবিচন্দ্রন অশ্বিন-সহ দলের স্ট্যান্ড বাই তারকারা নেটে গা ঘামান।

[আরও পড়ুন: এগিয়ে আসছে বিশ্বকাপ, ভারত থেকে ছয় ফুটের লম্বা ফুটবল বুট যাচ্ছে কাতারে]

অনুশীলন শেষ করেই মাথায় হাত ওঠে রোহিতদের। দেখা যায়, আইসিসি যা খাবার দিয়েছে তা পর্যাপ্ত তো নয়ই, উলটে নিম্নমানের। আসলের রোহিতদের খাবারের মেনুতে ছিল কিছু ফল, ঠান্ডা স্যান্ডউইচ (তাও নিজেদের বানিয়ে নিতে হবে) এবং চপ জাতীয় খাবার। যা একেবারেই পছন্দ হয়নি ভারতীয় দলের। সূত্রের খবর, দলের সিনিয়র ক্রিকেটাররা এই খাবার দেখে ক্ষোভপ্রকাশ করেন। দলের এক সদস্য জানিয়েছেন, আইসিসি যে খাবারের ব্যবস্থা করেছে, তা নিম্নমানের এবং অপর্যাপ্ত। অনুশীলন শেষ করে কেউ ঠান্ডা স্যান্ডউইচ এবং চপজাতীয় খাবার খেতে পারে না। এরপর ভারতীয় টিম ম্যানেজমেন্ট নিজেরাই নিজেদের খাবারের বন্দোবস্ত করে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘সবার মুখ বন্ধ করে দিল তো!’, কোহলির ইনিংসে মন্ত্রমুগ্ধ শাস্ত্রী, তুলনা শচীনের সঙ্গে]

উল্লেখ্য, বৃহস্পতিবার নেদারল্যান্ডের বিরুদ্ধে সুপার-১২ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে ভারত। তার আগে সিডনিতে এটাই ছিল টিম ইন্ডিয়ার প্রথম অনুশীলন পর্ব। আর সেটা নিয়েই যাবতীয় বিতর্ক। তবে এই প্রথম নয়। এর আগেও অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের খাবার নিয়ে প্রশ্ন উঠেছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement