shono
Advertisement

পুরনো ভিডিও দেখিয়ে টক শো-তে প্রিয়াঙ্কাকে হেনস্তা!

যে নাচে-গানে এতদিন ভারতীয় দর্শকের মন মজিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, সেই লাস্যই কি না ফেলল তাঁকে হেনস্তার মুখে! The post পুরনো ভিডিও দেখিয়ে টক শো-তে প্রিয়াঙ্কাকে হেনস্তা! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:28 PM Nov 12, 2016Updated: 01:59 PM Nov 12, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতির বিড়ম্বনা আর কাকে বলে! যে নাচে-গানে এতদিন ভারতীয় দর্শকের মন মজিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, সেই লাস্যই কি না ফেলল তাঁকে হেনস্তার মুখে!
হয়েছে কী, অ্যালেক্স প্যারিশের জনপ্রিয়তা তো দিন কে দিন বেড়েই চলেছে! সেই বাড়তি জনপ্রিয়তা নিয়ে প্রিয়াঙ্কাও হাজির হচ্ছেন একের পর এক টক শো-তে। এখনও পর্যন্ত ‘বেওয়াচ’ মুক্তি পায়নি, সামনে আসেনি ভিক্টোরিয়া লিডস্, কাজেই অ্যালেক্স প্যারিশেই মজে আছে দুনিয়া।
তো, সেই পরম্পরাতেই প্রিয়াঙ্কা পৌঁছলেন এক জনপ্রিয় মার্কিন টক শো-তে। হেনস্থা হতে হবে জেনেও! কেন না, শোয়ের নামই তো তাই- ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস অ্যালং উইথ স্ক্যান্ডালস’! সেই টক শো-তে বিখ্যাত মানুষজনদের ডেকে আনেন হোস্ট টোনি গোল্ডউইনহোয়েন আর তার পর তাঁদের ফেলেন অস্বস্তির মুখে।
প্রথম থেকেই বোঝা যাচ্ছিল, প্রিয়াঙ্কাকে নিয়ে ছেলেখেলা হবে শো-তে। তাঁর পরিচয় দিতে গিয়ে একদিকে যেমন ‘কোয়ান্টিকো’র সূত্রে এফবিআই-এর প্রসঙ্গ আসে, তেমনই আলগা করে ওঠে সন্ত্রাসবাদের কথাও! তার পরেই শুরু হয় সমস্যা! একের পর এক পুরনো ছবির ভিডিও দেখিয়ে অস্বস্তিতে ফেলা হয় নায়িকাকে। অনেকটা যেন বোঝাতে চাওয়া হয়, ভারতীয় দর্শক কত সস্তা বিনোদনে মজে থাকে!
বিশ্বাস না হলে নিজেই দেখুন নিচের এই ভিডিওয়।

Advertisement

The post পুরনো ভিডিও দেখিয়ে টক শো-তে প্রিয়াঙ্কাকে হেনস্তা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement