shono
Advertisement

ঝাড়খণ্ডের স্কুলে রক্তারক্তি, দুই সহকর্মীকে খুনের পর নিজেকে গুলি শিক্ষকের!

গুলিতে এক শিক্ষক এবং এক শিক্ষিকার মৃত্যু হয়েছে।
Posted: 05:41 PM Jan 30, 2024Updated: 05:41 PM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় নয়, ‘বন্দুকবাজে’র হামলা খোদ ঝাড়খণ্ডের (Jharkhand) স্কুলে। বন্দুকবাজটি আবার ওই স্কুলেরই শিক্ষক। স্কুলের মধ্যেই দুই সহকর্মীকে গুলি করে খুন করে নিজের উপরেও গুলি চালান ওই শিক্ষক। অভিযুক্ত গুরুতর আহত শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে ঝাড়খণ্ডের গোড্ডা জেলার একটি সরকারি স্কুলে। সকালে ১১টা নাগাদ পরাইয়াহাট এলাকার হাই স্কুলে গুলি শব্দ পান পড়ুয়া, শিক্ষক এবং স্থানীয়রা। সকলে শব্দের উৎসে ছুটে গিয়ে দেখেন, এক শিক্ষক এবং এক শিক্ষিকা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন শ্রেণিকক্ষের মেঝেতে। তৃতীয় শিক্ষকের হাতে বন্দুক। তিনিও রক্তাক্ত। অভিযোগ, দুই শিক্ষককে খুনের পর নিজের উপরেও গুলি চালান অভিযুক্ত।

 

[আরও পড়ুন: বাজেট অধিবেশনেই CAA লাগুর পরিকল্পনা! কোন পথে হাঁটছে কেন্দ্র?]

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দ্রুত গুরুতর আহত শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত শিক্ষক ও শিক্ষিকার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশ সুপার নাথু সিং মীনা জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। এদিকে গোটা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন অভিভাবকরা। তাঁরা পড়য়াদের আর স্কুলে পাঠাবেন কিনা ভাবছেন।

 

[আরও পডুন: আরএসএস নেতা খুনে পপুলার ফ্রন্টের ১৫ সদস্যকে মৃত্যুদণ্ড দিল কেরলের আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement