shono
Advertisement

প্রধানমন্ত্রীর দুর্নীতি দূর করার সদিচ্ছা নিয়ে প্রশ্ন তেজ বাহাদুরের

ফের বিস্ফোরক প্রশ্ন বিএসএফ জওয়ান তেজ বাহাদুরের। The post প্রধানমন্ত্রীর দুর্নীতি দূর করার সদিচ্ছা নিয়ে প্রশ্ন তেজ বাহাদুরের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:06 PM Feb 27, 2017Updated: 07:36 AM Feb 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের দুর্নীতি দূর করার ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সত্যিই কি তিনি তা চান? ফের বিস্ফোরক প্রশ্ন বিএসএফ জওয়ান তেজ বাহাদুরের।

Advertisement

গলার উত্তরীয় চেয়েছিলেন এক ‘ভক্ত’, ইচ্ছেপূরণ করলেন প্রধানমন্ত্রী

সেনাদের নিম্নমানের খাবার দেওয়া হচ্ছে, এই অভিযোগ তুলেই শোরগোল ফেলেছিলেন তেজ বাহাদুর যাদব। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়। একদিকে বিএসএফ-এর তরফে জানানো হয়, জওয়ান নিজে শৃঙ্খলা মানেননি। তিনি মদ্যপ ছিলেন বলেও অভিযোগ তোলা হয়েছিল। পাল্টা প্রশ্ন করেন জওয়ানের পরিবারও। তাঁদের দাবি ছিল, জওয়ান যদি মদ্যপই হবেন তাহলে তাঁকে বাহিনীতে এতদিন রাখা হয়েছিল কেন? এরপরই জওয়ানকে নিগ্রহের শিকার হতে হচ্ছে বলে অভিযোগ করেন তাঁর স্ত্রী। এমনকী তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না বলেও জানান তিনি। যদিও পরে আদালতের রায়ে সেনার সঙ্গে দেখা করেন তাঁর স্ত্রী।

এবিভিপির বিরুদ্ধে প্রতিবাদী কার্গিল শহিদের কন্যাকে ধর্ষণের হুমকি

কিন্তু এখানেই শেষ নয়। নিজের অবস্থানে অনড় থেকে ফের সরব হলেন তেজ বাহাদুর। তিনি জানিয়েছেন, তাঁর অভিযোগ নিয়ে হইচই হল। তাঁকে নানা অপ্রীতিকর পরিস্থিতির শিকার হতে হল। কিন্তু কোথাও আর কিছু বদলাল না। দেশের দুর্নীতি দূর করার ডাক দিয়েছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী। তাহলে এসব কেন হচ্ছে? দুর্নীতি তুলে ধরার এই কি ফলাফল? এমনই বিস্ফোরক প্রশ্ন তুলেছেন তেজ বাহাদুর। যদিও এখনও তাঁর প্রশ্নের কোনও উত্তর মেলেনি প্রশাসনের তরফে।

পড়ুয়াদের ‘দেশবিরোধী’ আখ্যা দেওয়া ‘অগণতান্ত্রিক’, মত অমর্ত্য সেনের

পাকিস্তানের সঙ্গে তাঁর যোগযোগ নিয়েও নানা অভিযোগ উঠেছিল। যদিও সে সব অস্বীকার করেছেন তেজ বাহাদুর।

The post প্রধানমন্ত্রীর দুর্নীতি দূর করার সদিচ্ছা নিয়ে প্রশ্ন তেজ বাহাদুরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement