shono
Advertisement
Hina Khan

স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, জল্পনায় সিলমোহর দিয়ে বললেন, 'স্টেজ ৩, প্রার্থনা করুন...'

থাইরয়েড নয়, স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 12:49 PM Jun 28, 2024Updated: 12:59 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারই শোনা গিয়েছিল, থাইরয়েড ক্যানসারে আক্রান্ত হিনা খান (Hina Khan )। অভিনেত্রীর মারণ রোগের খবর প্রকাশ্যে আসতেই ঝড় বয়ে যায় অনুরাগীমহলে। শুক্রবার সকালে নিজেই সেই জল্পনায় সিলমোহর বসিয়ে বললেন, 'স্টেজ ৩।'

Advertisement

হিনা খান জানিয়েছেন, "সম্প্রতি যে জল্পনাটা ছড়িয়েছে, সেই বিষয়েই একটা খবর দিতে চাই। যাঁরা আমাকে ভালোবাসেন, আমার জন্য উদ্বিগ্ন তাঁদের বলছি, আমি স্তন ক্যানসারে আক্রান্ত। মারণ রোগের তৃতীয় ধাপ। খুব কঠিন চ্যালেঞ্জ বটে, তবে সকলকে আশ্বস্ত করছি যে আমি সুস্থ রয়েছি। এই রোগ জয় করার জন্য যতটা মনোবল থাকা প্রয়োজন বা যতটা শক্তির প্রয়োজন, সবটাই রাখছি।" অভিনেত্রীর সংযোজন, "আমার চিকিৎসা শুরু হয়েছে। প্রয়োজনীয় সবকিছুই মেনে চলছি। এই সময়ে আমার গোপনীয়তাকে সম্মান করবেন আপনারা। আপনাদের ভালোবাসা, আশীর্বাদ পেয়ে আমি সত্যিই ধন্য। ঈশ্বরের আশীর্বাদে আমি এবং পরিবারের সকলেই পজিটিভ থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি, এই যুদ্ধে আমি জিতবই। দয়া করে আমার জন্য প্রার্থনা করবেন।"

সোশাল মিডিয়ায় হিনার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়! সর্বদাই লাইমলাইটে থাকেন তিনি। কখন কী পরলেন, কী খেলেন, কোথায় গেলেন? সবটাই অনুরাগীদের নখদর্পণে। হবে না-ই বা কেন! হিনা সোশাল মিডিয়ায় বেশ সক্রিয়। সর্বক্ষণের আপডেট শেয়ার করে নেন তাঁদের সঙ্গে। এবারও তাঁর একটি পোস্ট থেকেই ক্যানসারে আক্রান্ত হওয়ার জল্পনা তুঙ্গে ওঠে। যা কিনা অনুরাগীদের উদ্বেগ বাড়িয়েছে দ্বিগুণ। সেসব নজর এড়ায়নি তাঁর। জল্পনা বাড়তেই নিজে দুঃসংবাদটা দিলেন হিনা খান।

[আরও পড়ুন: দুঃসাহসী দীপিকা! ‘কল্কি’তে অর্ধনগ্ন অবতারে স্ফীতোদর নিয়ে হাঁটলেন আগুনের উপর]

ছবি : ইনস্টাগ্রাম

হিনা খান সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছিলেন, “আমাদের এই গল্পের শেষ নেই! লড়াই যতই কঠিন হোক না কেন, যে যোদ্ধা তাঁর জীবনে চমৎকার হবেই হবে। আল্লার উপরই ছেড়ে দিলাম সব।” তবে শুধু অভিনেত্রীর পোস্টই নয়! এরমাঝেই ভাইরাল হয়ে যায় এক ডাক্তারের এক্স হ্যান্ডেল পোস্ট। যেখানে ওই চিকিৎসক সাফ জানিয়েছেন, “এক জনপ্রিয় অভিনেত্রী তথা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার থাইরয়েড ক্যানসারে আক্রান্ত। তিনি হাসপাতালেও এসেছিলেন। তবে জীবনেও ভাবিনি ওই তারকার এমন মারণ রোগে আক্রান্ত হবেন।” সেই পোস্ট থেকেই দুয়ে দুয়ে চার করেছিলেন অনেকে। এবার অভিনেত্রীর তরফে অফিশিয়াল বিবৃতি এল।

[আরও পড়ুন: ‘টলিউডের শাহরুখ!’, রুক্মিণীর বার্থডে পার্টিতে পনিটেল বাঁধা লুকে বাজিমাত দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement