shono
Advertisement

Breaking News

Kaushambi Chakraborty

'ও মা চলে গেলে...', বিয়ের মাস ঘুরতেই মাকে হারালেন অভিনেত্রী কৌশাম্বি

দুঃসংবাদ দিলেন অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 09:33 AM Jun 28, 2024Updated: 09:33 AM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মে মাসেই আদৃত রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন কৌশাম্বি চক্রবর্তী। আর দাম্পত্য জীবন শুরু হওয়ার মাস ঘুরতে না ঘুরতেই মাকে হারালেন অভিনেত্রী। বৃহঃস্পতিবার নিজেই সেই দুঃসংবাদ দিলেন কৌশাম্বি।

Advertisement

২৭ জুন রাতে সোশাল মিডিয়ায় মায়ের সঙ্গে প্রিয় পোষ্যর ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট অভিনেত্রীর। আচমকাই যেন ঝড় বয়ে গেল কৌশাম্বির জীবনে! তাঁর কাছে প্রকৃত যোদ্ধার একমাত্র উদাহরণ যে মা, সেই মনের কথা জানালেন ফুলকি অভিনেত্রী। 'ও মা চলে গেলে...', মনে কষ্ট চেপে ইনস্টাগ্রামে মায়ের ছবি শেয়ার করে লিখেছেন কৌশাম্বি। কিছুতেই যেন মেনে নিতে পারছেন না তিনি।

অভিনেত্রী তাঁর পোস্টে লেখেন, "ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কী করব মা এবার? তোমার মতো করে আমাকে কে বুঝবে মা? কার কাছে আবদার করব কার কাছে সব গল্প করব গো? কার সঙ্গে ঝগড় করব? সবার জন্য সব করেছো।নিজের জন্য কখনও ভাবোনি। এইবার রিটায়ারমেন্টের পর তো কত প্ল্যান আছে বললে! টিউশন পড়াবে, আবৃত্তি শেখাবে, চুল রং করবে...। কাউকে একফোঁটাও সময় দিলে না মা!" সেই পোস্টেই কৌশাম্বির সংযোজন, "তবে যেখানেই থাকো না কেন, ভালো থেকো। আর যা যা ইচ্ছে ছিল সব পূরণ করো। তোমাকে আমরা খুব মিস করব। আর এটাও জানব তুমি সবসময়ে আমাদের সঙ্গে আছো। তুমি প্রকৃত যোদ্ধা মা।"

[আরও পড়ুন: অভিনয়ের অবিনশ্বর ঈশ্বর অমিতাভ, ‘কল্কি’তে বিগ বি-র পারিশ্রমিক কত?]

এই কঠিন সময়ে শোক সামলে ওঠার জন্য অভিনেত্রীকে সমবেদনা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব এবং অনুরাগীরা। ৯ মে সাত পাকে বাঁধা পড়েন টেলিপর্দার জনপ্রিয় মুখ আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। বর্ষণমুখর দিনে এক হয় টেলিপর্দার তারকাজুটির চারহাত। অষ্টমঙ্গলা কাটিয়ে তাঁরা সমুদ্র সৈকতে গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। আর তার মাস ঘুরতে না ঘুরতেই কৌশাম্বির পরিবারে অঘটন!

[আরও পড়ুন: পয়লা দিনেই RRR-এর রের্কড ধূলিসাৎ! ওপেনিংয়ে ২০০ কোটির দৌড়ে প্রভাস-দীপিকার ‘কাল্কি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই মাকে হারালেন অভিনেত্রী।
  • বৃহঃস্পতিবার নিজেই সেই দুঃসংবাদ দিলেন কৌশাম্বি।
  • ২৭ জুন রাতে সোশাল মিডিয়ায় মায়ের সঙ্গে প্রিয় পোষ্যর ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট অভিনেত্রীর।
Advertisement