shono
Advertisement
Ranojoy-Shyamoupti

আচমকাই লাদাখে রণজয়-শ্যামৌপ্তি! 'কোন গোপনে মন ভেসেছে' তারকা জুটির?

বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে রণজয় ও শ্যামৌপ্তির জুটি বেশ জনপ্রিয়।
Published By: Suparna MajumderPosted: 06:39 PM Jul 01, 2024Updated: 08:23 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন বাংলা টেলিভিশনের হ্যান্ডসাম নায়ক। অন্যজন মিষ্টি নায়িকা। দুজনই পাড়ি দিয়েছেন লাদাখে। সেখান থেকে আবার শেয়ার করেছেন ভিডিও। ব্যাপার কী? একসঙ্গে ঘুরতে গিয়েছেন? নাকি অন্য কোনও কাজ? 'কোন গোপনে মন ভেসেছে' রণজয় বিষ্ণু ও শ্যামৌপ্তি মুদলির?

Advertisement



বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে রণজয় ও শ্যামৌপ্তির জুটি বেশ জনপ্রিয়। সৌজন্যে ‘গুড্ডি’ সিরিয়াল। ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয় করেন রণজয়। আর গুড্ডি হিসেবে দেখা যায় শ্যামৌপ্তিকে। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরও দুজনের জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। তবে রণজয় এখন 'কোন গোপনে মন ভেসেছে'র অনিকেত। তাহলে এই লাদাখ সফর?

[আরও পড়ুন: শাহরুখের ছবিতে গান গেয়ে পুরস্কার পেয়েও অপমান! তিক্ত অভিজ্ঞতা শেয়ার অভিজিতের]

সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, একটি মিউজিক ভিডিওর শুটিং করার জন্যই তাঁর ও শ্যামৌপ্তির এই লাদাখ সফর। সায়ন রায়ের পরিচালনায় তৈরি হচ্ছে ভিডিওটি। তার জন্য লাদাখে তিন দিনের শুটিং। একেবারে বাণিজ্যিকভাবেই পুরো বিষয়টি করা হবে। 'গুড্ডি' সিরিয়ালে শ্যামৌপ্তি ও রণজয়ের রসায়ন পরিচালকের বেশ পছন্দের। সেই কারণেই এই জুটিকে বেছে নিয়েছেন বলে খবর। 

এর আগে পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডে শ্যামৌপ্তি মুদলির সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করেছিলেন রণজয়। তাঁদের এই পারফরর্ম্যান্সও দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। মাঝে মধ্যে দুই তারকার অফস্ক্রিন নৈকট্যের কথাও শোনা যায়। তবে রণজয় বা শ্যামৌপ্তি দুজনেই এ বিষয় নিয়ে মাথা ঘামাতে নারাজ। এখন কাজকেই প্রাধান্য দিতে চান তাঁরা। আপাতত লাদাখের শুটিং।  তার পরে সোজা কলকাতায় ফিরবেন রণজয়। যোগ দেবেন 'কোন গোপনে মন ভেসেছে' সিরিয়ালের শুটিংয়ে। 

[আরও পড়ুন: দুষ্কৃতীদের তাণ্ডব! হেনস্তার শিকার অভিনেত্রী-কাউন্সিলর শ্রীতমা, তীব্র প্রতিক্রিয়া মদন মিত্রর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একটি মিউজিক ভিডিওর শুটিং করার জন্যই রণজয় ও শ্যামৌপ্তির এই লাদাখ সফর।
  • সায়ন রায়ের পরিচালনায় তৈরি হচ্ছে ভিডিওটি। তার জন্য লাদাখে তিন দিনের শুটিং।
Advertisement