shono
Advertisement
Hina Khan

'সমস্ত গ্ল্যামার শেষ...', প্রথম কেমোথেরাপির ভিডিও শেয়ার করে আবেগঘন বার্তা হিনা খানের

স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 12:21 PM Jul 02, 2024Updated: 12:21 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের গল্প সিনেমাকেও হার মানায়। যেকোনও মুহূর্তে বিপর্যয় ঘটতে পারে। এমনই এক বিপর্যয় হিনা খানের (Hina Khan) জীবনে নেমে এসেছে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। স্টেজ ৩। পুরো পৃথিবীটাই যেন ওলট-পালট হয়ে গিয়েছে হিনার। এক মুহূর্তে সমস্ত গ্ল্যামার শেষ! হাসপাতালের বিছানায় শুরু কঠিন লড়াই। প্রথম কেমোথেরাপির ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। আর সেই সঙ্গে দিলেন আবেগঘন বার্তা।

Advertisement

 

ছবি: ইনস্টাগ্রাম

ভিডিওতে প্রথমে হিনাকে গ্ল্যামারাস লুকে দেখা যাচ্ছে। ফটোশুট সেরে একটি অ্যাওয়ার্ড ফাংশনে যান তিনি। বিশেষ পুরস্কার দেওয়া হয় তাঁকে। এর পরেই হাসপাতালে দেখা যায় হিনাকে। হাসতে হাসতেই অভিনেত্রী বলেন, 'সমস্ত গ্ল্যামার শেষ!' হাসপাতালের করিডর পেরিয়ে নিজের বেডে পৌঁছে যান হিনা। শুরু হয় কেমোথেরাপি।

[আরও পড়ুন: দুবাইয়ে অরিন্দম শীলের বেলি ডান্স! ভাইরাল ভিডিও]

ভিডিওর ক্যাপশনে হিনা জানান, অ্যাওয়ার্ড পাওয়ার এই দিনটাতেই তাঁর জীবন পালটে যায়। পুরস্কার নিতে যাওয়ার আগেই অভিনেত্রী জানতেন তাঁর শরীরে ক্যানসারের মতো মারণ রোগ বাসা বেঁধেছে। আর এর জন্য কেমোথেরাপি করতে যেতে হবে। তবে হার মানতে রাজি নন হিনা। এই লড়াইকে সঙ্গী করেই জীবনকে এগিয়ে নিয়ে যেতে চান তিনি।

হিনা জানান, পুরস্কার নিয়েই তিনি সোজা হাসপাতালে চলে গিয়েছিলেন প্রথম কেমোথেরাপির জন্য। অভিনেত্রীর কথায়, "আমরা যা বিশ্বাস করি তাই হয়ে উঠতে পারি আর আমি নিজেকে নতুনভাবে উদ্ভাবনের সুযোগ হিসাবে এই চ্যালেঞ্জ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর জন্য আমার আমার সবচেয়ে বড় হাতিয়ার ইতিবাচক চিন্তা। আমি অত্যন্ত স্বাভাবিক থাকার চেষ্টা করছি। আর যা হবে তার জন্য নিজেকে প্রস্তুত রাখছি। আমার কাছে ..আমার কাজের প্রতিশ্রুতি গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ আমার অনুপ্রেরণা, আবেগ এবং শিল্পীসত্তা। আমি হার মানব না। "

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্তন ক্যানসারে আক্রান্ত তিনি। একথা আগেই জানিয়েছিলেন হিনা খান।
  • এবারে নিজের প্রথম কেমোথেরাপির ভিডিও শেয়ার করলেন ইনস্টাগ্রামে।
Advertisement