shono
Advertisement

কলকাতা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার, STF-এর জালে ৩

পাচারচক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে চলছে তল্লাশি। The post কলকাতা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার, STF-এর জালে ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:48 PM Oct 14, 2019Updated: 01:48 PM Oct 14, 2019

অর্ণব আইচ: ফের কলকাতা পুলিশের এসটিএফের জালে ধরা পড়ল মাদক পাচারকারী চক্র। তাদের থেকে উদ্ধার হয়েছে ৫০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট। জানা গিয়েছে, রবিবার রাতে ক্যানাল সাউথ রোড থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করে এসটিএফের আধিকারিকরা। ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টে মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করেই বাকিদের সন্ধান পাওয়ার চেষ্টা করছে তদন্তকারীরা।

Advertisement

[আরও পড়ুন: টালা ব্রিজে মেরামতির জের, বন্ধ ধর্মতলাগামী ৯টি রুটের বাস]

জানা গিয়েছে, গোপন সূ্ত্রের খবরের ভিত্তিতে রবিবার রাতে ক্যানাল সাউথ রোডের চিংড়িহাটা এলাকায় তল্লাশি চালায় কলকাতা পুলিশের এসটিএফ। সেই সময় তিন ব্যক্তির আচরণে সন্দেহ হয় আধিকারিকদের। এরপরই বাকিবিল্লা গাজি, আকতারুল গাজি ও মহম্মদ আলি আহমেদ নামে ওই তিনজনকে আটকে জিজ্ঞাসাবাদ করে এসটিএফ আধিকারিকরা। কথায় অসংগতি মিলতেই তাদের তল্লাশি চালাতেই উদ্ধার হয়েছে ৫০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, মাদকগুলি মায়ানমার থেকে কলকাতায় নিয়ে আসা হয়েছিল। উদ্দেশ্য ছিল বাংলাদেশে পাচার। কিন্তু আদতে কোথা থেকে এসেছিল ইয়াবা ট্যাবলেট? আর কারা জড়িত এই চক্রের সঙ্গে? কতদিন ধরেই বা এই চক্রে জড়িত এই তিনজন তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতেদর মধ্যে এক ব্যক্তি মণিপুরের বাসিন্দা। কিন্তু বাকি দু’জন উত্তর ২৪ পরগনার বাসিন্দা। বাকিবুল্লা গাজির বাড়ি বসিরহাট। অন্যদিকে স্বরূপনগরের বাসিন্দা আকতারুল গাজি। এই প্রথম নয়, গোপন সূত্রে খবরের ভিত্তিতে এর আগেও কলকাতা থেকে মাদক-সহ একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে এসটিএফ। রবিবার ধৃত এই তিনজনের সঙ্গে তাদের যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: কামালগাজি উড়ালপুলে বেড়ে উঠছে অশ্বত্থ গাছ, হেলদোল নেই প্রশাসনের]

The post কলকাতা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার, STF-এর জালে ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার