shono
Advertisement

মুক্তির আগেই ১০০ কোটিরও বেশি আয় করে ফেলেছে সলমনের ‘টিউবলাইট’

চিনেই ডিস্ট্রিবিউশনের স্বত্ত্ব কেনা হয়েছে ৭৫ কোটি টাকায় The post মুক্তির আগেই ১০০ কোটিরও বেশি আয় করে ফেলেছে সলমনের ‘টিউবলাইট’ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 AM Apr 12, 2017Updated: 07:48 PM Dec 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেতে এখনও ঢের দেরি। এরইমধ্যে ১০০ কোটি টাকার বেশি আয় করে ফেলেছে সলমন খানের টিউবলাইট। ইতিমধ্যেই ২০ কোটি টাকায় এই ছবির মিউজিক রাইট বিক্রি হয়ে গিয়েছে। আর এবার ১৩২ কোটি টাকায় এই ছবির ডিস্ট্রিবিউশন রাইট কিনল NH Studioz। গোটা ভারতে টিউবলাইটের ডিস্ট্রিবিউশনের স্বত্ত্ব কিনেছে তারা। শুধু ভারতেই নয়, চিনেও এই ছবির ডিস্ট্রিবিউশন রাইট বিক্রি হয়েছে ৭৫ কোটি টাকায়। একটি চিনা কোম্পানি এই স্বত্ত্ব কিনেছে।

Advertisement

[মমতাকে খুনের ফতোয়া বিজেপি নেতার, নিন্দায় জয়া-মায়াবতী]

১৯৬২ সালে ভারত-চিন যুদ্ধের প্রেক্ষাপটে টিউবলাইট তৈরি করেছেন পরিচালক কবীর খান। সলমন-কবীরের যুগলবন্দি যে বক্সঅফিসে কতটা আলোড়ন ফেলে এক থা টাইগার, বজরঙ্গি ভাইজান তার প্রমাণ। টিউবলাইটে সলমনের বিপরীতে থাকছেন চিনা অভিনেত্রী ঝু ঝু।

[হনুমান জয়ন্তী বিতর্কে বিজেপি নেতাকে ‘গালিগালাজ’ ইমাম বরকতির]

ঝু ঝু চিনের জনপ্রিয় অভিনেত্রী। সঙ্গীত জগতেও তিনি বেশ পরিচিত নাম। স্বভাবতই তাঁর ভারতে কাজ করা নিয়ে বেশ উৎসাহ রয়েছে সে দেশের লোকজনেরও। ছবিতে ভারতীয় এক সৈন্যর ভূমিকায় দেখা যাবে সলমনকে। তাঁরই চিনা প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন ঝু ঝু। শোনা যাচ্ছে ছবিটি ডাব করে চিনের ১২০০টি প্রেক্ষাগৃহে দেখানো হবে। ইদে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

[মমতাকে খুনের ফতোয়া বিজেপি নেতার, নিন্দায় জয়া-মায়াবতী]

The post মুক্তির আগেই ১০০ কোটিরও বেশি আয় করে ফেলেছে সলমনের ‘টিউবলাইট’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement