shono
Advertisement

অনলাইনে ফাঁস আদা শর্মার নম্বর! ক্রমাগত ভুয়ো ফোনের জেরে অতিষ্ঠ ‘দ্য কেরালা স্টোরি’ নায়িকা

অভিনেত্রীকে উত্যক্ত করে ছাড়ল ভক্তরা।
Posted: 07:44 PM May 24, 2023Updated: 07:45 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয় করার পর থেকেই রাতারাতি সুপারস্টার আদা শর্মা। এবার অভিনেত্রীর ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস হয়ে কেলেঙ্কারি কাণ্ড! লাগাতার ফোন-মেসেজ যাচ্ছে তাঁর কাছে। অনুরাগীরা থেকে নিন্দুকরা একেবারে উত্যক্ত করে ছাড়ছে আদাকে।

Advertisement

প্রসঙ্গত, রিলিজের পর থেকেই খবরের শিরোনামে ‘দ্য কেরালা স্টোরি’। বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দানে যে ছবি নিয়ে বিতর্কের অন্ত নেই। তবে এবার অন্য কারণে খবরের শিরোনামে ‘দ্য কেরালা স্টোরি’। নেটমাধ্যমে ফাঁস হয়েছে আদা শর্মার ফোন নম্বর। যার জেরে প্রাণ ওষ্ঠাগত অভিনেত্রীর। ক্রমাগত হুমকি মেসেজ পাচ্ছেন।

[আরও পড়ুন: মর্মান্তিক! বিয়ের আগেই হবু বরের সঙ্গে ট্যুরে গিয়ে মৃত্যু অভিনেত্রী বৈভবীর, কান্নার রোল বাড়িতে]

‘ঝামুন্ডা বোলতে’ নামে জনৈক ইনস্টাগ্রাম ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকেই ফাঁস করা হয়েছে আদা শর্মার নম্বর। শুধু তাই নয়, অভিনেত্রীর নতুন মোবাইল নম্বরও ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। যদিও শোরগোল হওয়ার পরই সেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে গিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি আদা শর্মা দাবি করেন যে, এই প্রথম কোনও নারীকেন্দ্রিক বলিউড সিনেমা ২০০ কোটির বেশি আয় করতে পেরেছে বক্সঅফিসে। বিতর্ককে সঙ্গী করেই ১৮ দিনেই ছক্কা হাঁকিয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিসের দৌঁড়ে সলমন খান, রণবীর কাপুরকে ভোকাট্টা করে রমরমিয়ে ব্যবসা করছে আদা শর্মার ছবি। বিতর্কের হাওয়ায় নির্মাতাদের যে ‘পোয়াবারো’, তা বলাই বাহুল্য। প্রায় ২৫০ কোটি আয় করে ফেলেছে এই ছবি। তবে ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস হওয়ার জেরে এবার বিপাকে অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘অন্তর্বাস দেখতে চেয়েছিলেন..’, পরিচালকের মুখের উপর টাকা ছুঁড়ে দিয়ে আসেন প্রিয়াঙ্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement