shono
Advertisement

বুসান চলচ্চিত্র উৎসবে ‘রকি রানি’র পাশাপাশি সুদীপ্তা-সুমনের ছবি ‘দ্য স্ক্যাভেঞ্জার অফ ড্রিমস’

উৎসবে ভারতের মোট পাঁচটি ভারতীয় ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।
Posted: 12:52 PM Sep 06, 2023Updated: 12:52 PM Sep 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্ন যখন সত্যি হয়, এভাবেই হয়। বুসান চলচ্চিত্র উৎসবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র পাশাপাশি মনোনীত ‘দ্য স্ক্যাভেঞ্জার অফ ড্রিমস’। সুমন ঘোষ পরিচালিত এই হিন্দি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সুদীপ্তা চক্রবর্তী ও শার্দূল ভরদ্বাজ। খবর শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করলেন অভিনেত্রী।

Advertisement

২৬ বছর আগে শুরু হয়েছিল বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Busan International Film Festival)। চলতি বছর এই উৎসব শুরু হবে ৪ অক্টোবর থেকে। চলবে ১৩ তারিখ পর্যন্ত। উৎসবে ভারতের মোট পাঁচটি ভারতীয় ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, ‘দ্য স্ক্যাভেঞ্জার অফ ড্রিমস’-এর পাশাপাশি রয়েছে কানু বহেলের ‘আগ্রা’, দেবাশিস মাখিজার ‘জোরাম’ এবং সৌরভ রাইয়ের ‘গুরাজ’।

[আরও পড়ুন: ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’, প্রথমদিনই কি ১০০ কোটি ছুঁয়ে ফেলবে শাহরুখের ছবি?]

“এটা সত্যিই বড় একটা ব্যাপার! আমাদের হিন্দি সিনেমা ‘দ্য স্ক্যাভেঞ্জার অফ ড্রিমস’ বুসান চলচ্চিত্র উৎসবের ওয়ার্ল্ড প্রিমিয়ারে নির্বাচিত হয়েছে, এটা জানাতে পেরে আমার দারুণ লাগছে”, সোশ্যাল মিডিয়ায় লেখেন সুদীপ্তা। বাকি চারটি সিনেমার নামও জানান। তারপর পরিচালক সুমন ঘোষ, নায়ক শার্দূল ভরদ্বাজ এবং ছবির গোটা টিমকে অভিনন্দন জানান অভিনেত্রী। আগামী মাসেই বুসান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছেন, সেকথাও জানিয়ে দেন।

জানা গিয়েছে, ছবিতে দরিদ্র এক দম্পতির চরিত্রে অভিনয় করেছেন সুদীপ্তা-শার্দূল। নোংরা আবর্জনা পরিষ্কার করে যাঁদের দিন চলে। কিন্তু ছেঁড়া কাঁথায় শুয়েও তো স্বপ্ন দেখা যায়! দরিদ্র এই দম্পতিও সন্তানকে ভালভাবে বড় করার স্বপ্ন দেখে। সেই স্বপ্নের দৌড় আজ বুসানে পৌঁছে গিয়েছে।

[আরও পড়ুন: সেজে উঠছে রাজস্থানের দুই অভিজাত হোটেল, কবে শুরু রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement