shono
Advertisement

তুখোড় অপরাধ আর যৌনতার ককটেলে ছোটপর্দা মাতাবে আর্চি

অগুনতি নারীর সহবাস সামলাতে সামলাতে শেষ পর্যন্ত কী করবে আর্চি? ভিডিওয় ক্লিক করে দেখে নিন না! The post তুখোড় অপরাধ আর যৌনতার ককটেলে ছোটপর্দা মাতাবে আর্চি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:49 PM Dec 01, 2016Updated: 03:34 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্চি না ‘রিভারডেল’?

Advertisement


প্রশ্নটা এই জন্যেই উঠবে কেন না আর্চি তার দলবল সমেত হাজির হতে চলেছে ছোটপর্দায়। সেই টিভি-সিরিজের নাম রাখা হয়েছে ‘রিভারডেল’। তাহলে তুখোড় অপরাধ আর যৌনতার ককটেলে ছোটপর্দা মাতাবে ‘রিভারডেল’- এই সিদ্ধান্তেই আসতে হবে তো?


একেবারেই তাই! কেন না, যে আর্চি-ভেরোনিকা-জাগহেড-বেটিকে আমরা চিনে অভ্যস্ত, তারা অনেকটাই বদলে গিয়েছে এই টিভি-সিরিজে। যৌনতা, চুমু, ঈর্ষা, মারামারি যে কমিকসে ছিল না, এমনটা নয়। কিন্তু সেই সবের মধ্যে দিয়েই কলেজের এক আলো ঝলমলে দিনের কথা তুলে ধরত ডাইজেস্ট কমিকস। সেই ঝলমলে জায়গাটা অনেকটাই চেপে গিয়েছে নয়া টিভি-সিরিজ ‘রিভারডেল’এ। এখানে আর্চি আর দলবলের জীবনযাপন মুখ ঢেকেছে রহস্যের অন্ধকারে।


ট্রেলারের শুরুতেই তাই দেখা যাচ্ছে আর্চির সুগঠিত শরীর। দেখা যাচ্ছে ঠোঁটে কোল্ড ড্রিংকসের স্ট্র চেপে সুন্দরীর মদির আহ্বান। সুইমিং পুলের ধারে স্বল্পবসনার কথা বাদ দেওয়াই যায়। সে তো কমিকসেও ছিল। তফাতের মধ্যে এতটাও আঁধারে ঘেরা ছিল না- এই যা! তার সঙ্গে যোগ হয়েছে এক ব্যাগ টাকা! আর্চির এক বন্ধুর যমজ ভাইয়ের অন্তর্ধান রহস্য। এই সব কিছু, তার সঙ্গে অগুনতি নারীর সহবাস সামলাতে সামলাতে শেষ পর্যন্ত কী করবে আর্চি?


ভিডিওয় ক্লিক করে দেখে নিন না! আর দেখুন তো, কোনও শৈশব-স্মৃতি মনের কোণে ঝিলিক দিয়ে উঠল কি না!


তার সঙ্গে চলুক অপেক্ষা। ২৭ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত। ওই দিনেই প্রথম টেলিভিশনের পর্দায় আর্চিদের গল্প বলা শুরু হবে। ততক্ষণ পর্যন্ত জল্পনা-কল্পনাই চলুক!

The post তুখোড় অপরাধ আর যৌনতার ককটেলে ছোটপর্দা মাতাবে আর্চি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement