shono
Advertisement

ফিরে দেখা ২০২২: খোলামেলা পোশাকের উরফি থেকে খুদের ‘শ্রীভল্লি’নাচ, ভাইরাল হলেন যাঁরা

নববধূর বাবার নাচের কথা নিশ্চয়ই মনে আছে! দেখুন, মজার সব ভিডিও।
Posted: 05:40 PM Dec 24, 2022Updated: 05:53 PM Dec 24, 2022

বছর আসে বছর যায়। আর রেখে যায় নানা মজার স্মৃতি। সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিমেষে ভাইরাল হয় কিছু ঘটনা। আবার কোনও অজানা মুখ রাতারাতি হয়ে ওঠে সেনসেশন। জীবনের হাজারো জটিলতা, সমস্যার মাঝেও মন ভাল করার রশদ জোগায় এই সব ভিডিও। বছর শেষে এমনই কয়েকটি ভাইরাল গল্প ফিরে দেখছে সংবাদ প্রতিদিন ডিজিটাল। যেগুলি গোটা বছর ছিল শিরোনামে।

Advertisement

১. পাককন্যা নাচ: লতা মঙ্গেশকরের ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ গানটি চিরসবুজ। তবে বর্তমান প্রজন্মের কাছে আরও জনপ্রিয় এর রিমিক্সটি। সেই ভার্সানেই নেচে রাতারাতি ভাইরাল হয়ে যান আয়েশা নামের এক পাকিস্তানি যুবতী। শ্যাওলা রঙের সালোয়ার স্যুটে তাঁর নাচে লাইকের বন্যা। এমনকী ক্যাটরিনা কাইফের মতো তারকারাও এই গানে রিল বানিয়ে পোস্ট করেছিলেন।

২. খোলামেলা উরফি: শুধুমাত্র অদ্ভুত, উদ্ভট সব পোশাক পরে বছরভর চর্চায় রইলেন উরফি জাভেদ। কখনও কাচ দিয়ে তো কখনও ফুল দিয়ে ঢাকলেন স্তন ও গোপনাঙ্গ। কখনও আবার শুধু ফিতে কিংবা লোহার তার শরীরে জড়িয়েই পোজ দিলেন ক্যামেরার সামনে। আর তাতেই তাঁকে নিয়ে চলল জোর আলোচনা। বিতর্কের মুখেও পড়তে হয়েছে অনেক সময়। তবে সেসবকে তোয়াক্কা না করেই একের পর এক ভিডিও পোস্ট করেছেন উরফি।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২২: ঋষি সুনাক থেকে গীতাঞ্জলি শ্রী, বিশ্বের দরবারে নজরকাড়া ১০ ভারতীয়]

৩. টাপা টিনি: গতবছর বাদামকাকুর ‘কাঁচা বাদাম’ গান সাড়া ফেলেছিল। এ দেশ তো বটেই, এই গানে নাচ করে রিলস বানিয়েছিলেন বিদেশিরাও। এবছর ফের ভাইরালের তালিকায় জায়গা করে নেয় বাংলা। এবার ‘টাপা টিনি’র তালে কোমর দুলিয়েছে আট থেকে আশি। ‘বেলা শুরু’ ছবিতে এই লোক সংগীতটি ব্যবহারের পর থেকেই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই এই গানের ছন্দে নেচে রিলস বানিয়ে ফেলেন।

৪. কিলি পলের বলিউড প্রীতি: সুদূর তানজানিয়ায় থেকেও বলিউডের বড় ভক্ত কিলি পল। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর কিলি ও তাঁর বোন নিমা পল এ বছরও নিজেদের ভিডিও দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। হিন্দি ছবির গানের সংলাপে তাঁদের নিখুঁত ঠোঁট মেলানো অবাক করেছে সকলকে। ‘শেরশাহ’ ছবির গান ‘রাতাঁ লাম্বিয়া’ গানে তাঁদের লিপ-সিঙ্ক সবচেয়ে জনপ্রিয় হয়। তাঁকে সম্মানিত করে তানজানিয়ার ভারতীয় হাইকমিশন। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘মন কি বাত’-এ কিলির নাম উল্লেখ করেছিলেন।

৫. নববধূর বাবার নাচ: ২০২১ সালের ডিসেম্বর মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’। সেই ছবির প্রতিটি গান সুপারহিট হয়। আর তারই ‘ও অন্তভা’তে নেচে ভাইরাল হয়ে ওঠেন এক কনের বাবা। তাঁর নাচ মুগ্ধ করেছিল সকলকে।

৬. বিস্ময় দৌড়: কষ্ট না করলে কি কেষ্ট মেলে? সে কথা মনে করেই যেন প্রতিদিন অমানুষিক পরিশ্রম প্রদীপ মেহেরার। লক্ষ্য, দেশের সেনাবাহিনীতে যোগ দেওয়া। তাই রোজ কর্মস্থল থেকে ১০ কিলোমিটার দৌড়ে বাড়ি ফিরতেন। রাতের নয়ডার শুনশান রাস্তায় ছেলেটিকে দৌড়তে দেখে কৌতূহলী হয়েই গাড়ি থামিয়েছিলেন এক পরিচালক। তারপরই ভাইরাল হয়ে যায় তাঁর ভিডিও।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২২: ইউক্রেন যুদ্ধ থেকে ইরানে হিজাব বিদ্রোহ, দুনিয়া কাঁপানো ১০টি ঘটনা]

৭. ব্রাজিলীয় বাবা-মেয়ে শ্রীভল্লি: ফের শিরোনামে ‘পুষ্পা’। এবার সে ছবির শ্রীভল্লি গান। দেশি-বিদেশি ক্রিকেটার থেকে বিনোদন জগতের তারকা- এই গানের সিগনেচার স্টেপ করতে কেউ বাদ যাননি। তবে নেটিজেনদের মন কাড়ে ব্রাজিলিয়ান বাবা ও মেয়ের নাচ। নাচের স্টাইলে সামন্য বদল এনে আয়নার সামনে নাচতে দেখা যায় তাদের। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে আসে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার