shono
Advertisement

ট্রেনে হাতসাফাই করে কোটিপতি, এক ধাক্কায় ফের ভিখারি হল ওস্তাদ চোর!

চোরের সব সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ আদালতের।
Posted: 08:58 PM Mar 23, 2022Updated: 09:44 PM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই রাজা, এই ভিখারি! কে কখন কোন পরিস্থিতিতে পড়বে আগেভাগে হদিশ দেয় না জীবন। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক কোটিপতি চোরের সঙ্গে যেমনটা হল। দিনের পর দিনে ট্রেনে চুরি করে কোটি টাকার সম্পত্তি করে ফেলেছিল সে। ধরা পড়ে সব শেষ!

Advertisement

উত্তরপ্রদেশের এই ওস্তাদ চোর বাবাজির নাম বীরেন্দ্র। বীরই বটে! ফিরোজাবাদের (Firozabad) কাছের ককরউ গ্রামে বীরেন্দ্রের বেশ নামডাক হয়েছিল। তবে চোর হিসেবে। ক্রমশই রমরমা বাড়ছিল, কারণ হাজার চেষ্টাতেও তাকে ধরতে পারছিল না পুলিশ। আরেক সমস্যা স্থানীয়রা বীরেন্দ্রের বিষয়ে কিছু বলত না। যেহেতু তার যত কাণ্ড ট্রেনে, এলাকায় সে দিব্য ভাল ছেলে।

[আরও পড়ুন: কলা ও আপেল দিয়ে চা বানালেন সুরাটের বিক্রেতা! মুহূর্তে ভাইরাল ভিডিও]

পুলিশ জানিয়েছে, দিনে দিনে ট্রেনে চুরিতে বিশেষজ্ঞ হয়ে উঠেছিল বীরেন্দ্র। সে রাতের অন্ধকারে যাত্রীদের দামি জিনিস হাতিয়ে নিত। দিনে-দুপুরেও কাজ করত ভালই। যাত্রীদের মাদক খাইয়ে তাদের সর্বস্ব লুট করত। আর এই সব করেই কোটি টাকার সম্পত্তি করে ফেলেছিল। মোট চার জায়গায় জমি কিনে ফেলেছিল সে। কোনওটা নিজের, কোনওটা আবার স্ত্রী ও ছেলের নামে। উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, সব মিলিয়ে ১ কোটি ২৩ লক্ষ ৬৯ হাজার টাকার সম্পত্তি করে ফেলে সে। কিন্তু হায়, শেষতক সবই হারাল বীরেন্দ্র।

[আরও পড়ুন: বিদ্যুৎ ছাড়াই চলছে কাঠের ট্রেডমিল, মুহূর্তে ভাইরাল ভিডিও, অজানা শিল্পীকে কুর্নিশ নেটিজেনদের]

আসলে সম্প্রতি পুলিশের হাতে ধরা পড়ে বীরেন্দ্র। আদালতে তোলা হয় তাকে। পুলিশি রিপোর্ট খতিয়ে দেখে আদালত দোষী সাব্যস্ত করে বীরেন্দ্রকে। এইসঙ্গে তার যাবতীয় সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশ দেয় আদালত। সেই মতো কাজ করেছে প্রশাসন। ফলে লুডোর চালের মতো লহমায় সব খুঁইয়ে ভিখারি বীরেন্দ্র এখন কপাল চাপড়াচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার