shono
Advertisement

গরবা নাচের ক্লাসে হঠাৎ হার্ট অ্যাটাক, গুজরাটে মৃত্যু ১৯ বছরের যুবকের

দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি যুবককে।
Posted: 05:59 PM Sep 27, 2023Updated: 06:04 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা পৃথিবী এখন দু-ভাগে বিভক্ত। কোভিডপূর্ব এবং পরবর্তী। সাধারণ মানুষের জীবনযাত্রা থেকে বিশ্ব অর্থনীতি, সবকিছু বদলে দিয়েছে ভয়ংকর মহামারী। চিকিৎসকদের একাংশের মতে, সবচেয়ে বড় প্রভাব পড়েছে মানুষের স্বাস্থ্যে। ভেতর থেকে দুর্বল করে দিয়েছে কোভিড। তার ফলেই আকস্মিক মৃত্যুর ঘটনা বাড়ছে। বাদ যাচ্ছে না কমবয়সীরাও। এবার গুজরাটে (Gujarat) গরবা নাচের অনুশীলনের মাঝে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল ১৯ বছরের এক যুবকের।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিনীত মেহুলভাই কুনওয়ারিয়া। বিনীত নাচ ভালোবাসতেন। আসন্ন নবরাত্রী উৎসবে নাচার কথা ছিল তাঁর। সেই কারণেই জামনগরের প্যাটেল পার্কের নাচের স্কুলে গরবা অনুশীলন করছিলেন। প্রথম দফায় নাচের শেষেই হৃদরোগে আক্রান্ত হন। অচৈতন্য হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত তাঁকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যদিও চিকিৎসকরা জানান, ততক্ষণে যুবকের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: আপের ঘর ভাঙছে কংগ্রেস? ৩২ বিধায়কের দলবদলের জল্পনা, প্রশ্নে INDIA জোটের ভবিষ্যৎ]

পরিবার জানিয়েছে, প্যাটেল পার্কের স্টেপ অ্যান্ড স্টাইল ডান্ডিয়া অ্যাকাডেমিতে অনুশীলন করছিলেন বিনিত। নাচতে নাচতেই সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ হৃদরোগে আক্রান্ত হন। এর পর হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বিনীতের কোনও ধরনের অসুখ ছিল না বলেও জানিয়েছে পরিবার। এখানেই প্রশ্ন, তবে কি কোভিডের কালগ্রাসেই বারবার এমন মৃত্যু হচ্ছে? 

[আরও পড়ুন: ডাউনলোড হয়নি নির্দেশের কপি, মুক্তির ৩ বছর পরেও গুজরাটের জেলে বন্দি ব্যক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement