shono
Advertisement

৪০ তলা বাড়ির ছাদে ‘ঝুলন্ত সুইমিং পুল’, দেখে তাক লাগল বিশ্ববাসীর

এই ভিডিওটি কেবলমাত্র সাহসীদের জন্য। The post ৪০ তলা বাড়ির ছাদে ‘ঝুলন্ত সুইমিং পুল’, দেখে তাক লাগল বিশ্ববাসীর appeared first on Sangbad Pratidin.
Posted: 12:41 PM Apr 09, 2017Updated: 03:16 PM Dec 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছাদের ওপর সুইমিং পুল। বিলাসবহুল বহু বাড়ি থেকে শুরু করে বহু হোটেলেই আজকাল সেটা দেখা যায়। কিন্তু বাড়ির সীমানা থেকে ১০ ফুট বাড়িয়ে দিলে কেমন হতে পারে ভেবে দেখেছেন। ঠিক যেন ছোটবেলায় ইতিহাসের পাতায় পড়া ‘ব্যাবিলনের ঝুলন্ত উদ্যান’-এর মতোই ‘ঝুলন্ত সুইমিং পুল’। প্রায় কয়েকশো ফুট নীচে দাঁড়িয়ে রয়েছে গাড়ি। যাতায়াত করছে লোকজন। আর তার অতখানি উপরে জলের মধ্যে দিয়ে হাঁটছেন আপনি। শুনলেই গায়ে কাঁটা দিয়ে ওঠে না?

Advertisement

[ফেসবুক এইসব তথ্য দিয়ে রেখেছেন? করেছেন কী! আজই সরিয়ে ফেলুন]

শুনতে অবাক লাগলেও এমনই একটি সুইমিং পুল তৈরি করা হয়েছে হাউসটনের একটি বিলাসবহুল বাড়িতে। প্রায় ৪০ তলা উঁচু বাড়িতে তৈরি করা হয়েছে ‘স্কাই পুল’টি। কিন্তু এটির বিশেষত্ব হল বাড়ির সীমানা পেরিয়ে আরও ১০ ফুট বাড়ানো রয়েছে পুলটি এবং সেটি পুরো কাচের তৈরি। যার উপর দিয়ে হাঁটলে নিচটা সম্পূর্ণ দেখা যায়।

[গোরখপুরে এক ব্যক্তিকে জ্যান্ত পুড়িয়ে মারল দুষ্কৃতীরা]

সুইমিং পুলের বিবরণ শুনে যদি না চমকে যান, তাহলে ভিডিওটি দেখুন। যেখানে একজন ব্যক্তি ওই কাঁচের ওপর দিয়ে হেঁটে বেড়িয়েছেন। তবে ভয়ের কিছু নেই। এটি ভেঙে পড়বে না। কারণ আট ইঞ্চি পুরু প্লেক্সিগ্লাস দিয়ে পুলটির তলদেশ তৈরি হয়েছে। তবে যাঁরা খুব ভয় পান, তাঁদের জন্য চার তলাতেও একটি সুইমিং পুল রয়েছে।

[আইন করে গোটা দেশে বন্ধ হোক কসাইখানা, আর্জি মোহন ভাগবতের]

দেখুন ভিডিও:

The post ৪০ তলা বাড়ির ছাদে ‘ঝুলন্ত সুইমিং পুল’, দেখে তাক লাগল বিশ্ববাসীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার