shono
Advertisement

মধুচন্দ্রিমায় মাতাল হয়ে হোটেল কিনলেন দম্পতি!

টাকা জোগাড়ের চিন্তায় নাভিশ্বাস দুজনে৷ The post মধুচন্দ্রিমায় মাতাল হয়ে হোটেল কিনলেন দম্পতি! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:51 PM Oct 20, 2018Updated: 12:51 PM Oct 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতে মাতাল হলেও তালে ঠিক থাকতেই হয়! না হলেই ঘোর বিপত্তি। তখন সাময়িক আনন্দ, অনেক সময়ই নিরানন্দে পরিণত হয়। এ কথাটাই বোধহয় এখন হাড়েহাড়ে বুঝতে পারছেন মার্কিন যুক্তরাষ্ট্রের সদ্য দম্পতি জিনা লায়নস ও মার্ক লি।

Advertisement

[কন্যাদের সুরক্ষা দিতে পারে আরএসএস শাখাগুলি, মন্তব্য সত্যার্থীর]

কী ঘটেছে তাঁদের সঙ্গে? এ বছরের শুরুতেই বিয়ে করেন দু’জনেই। বিয়ের পর মধুচন্দ্রিমায় শ্রীলঙ্কায় যান দু’জনে। এখানকার একটি নামী হোটেলেই ছিলেন তাঁরা। বেশ কাটছিল দু’জনের। তাল কাটল এক রাতে। সমুদ্রসৈকতে বসে দু’জনে একটু বেশিই মদ খেয়ে ফেলেছিলেন৷ ব্যস, গোলমাল শুরু তখনই। এমনই মাতাল হলেন তাঁরা যে, আবেগের বশে গোটা হোটেলটাই কিনে ফেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা পাকাও হয়েও যায়।

[দশেরায় রাবণের পরিবর্তে পুড়ল সুর্পনখা, কিন্তু কেন?]

চুক্তি হয়, তিন বছরের মধ্যে হোটেলের জন্য ৩০ হাজার পাউন্ড দিতে হবে তাঁদের। আর এরপর হুঁশ ফিরতেই নিজেদের ভুল বুঝতে পারেন দম্পতি। ওই বিপুল অর্থ যে তাঁরা মেটাতে পারবেন না, তা স্বীকার করেছেন জিনা ও মার্ক। সেই কারণেই তো এখন টাকা মেটাতে রীতিমতো হিমশিম অবস্থা ওই নয়া দম্পতির। হোটেল কর্তৃপক্ষও হুমকির সুরে তাঁদের জানিয়েছে, সময়মতো টাকা মেটাতে না পারলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে গ্রেপ্তারও হতে পারেন তাঁরা।

[যৌন হেনস্তার অভিযোগের জের, আত্মহত্যার চেষ্টা করলেন এই ব্যক্তি]

এই ঘটনা প্রসঙ্গে জিনা বলেছেন, “প্রথম থেকেই হোটেলটি দু’জনের ভাল লেগেছিল। সমুদ্রসৈকতে বসে মদ খাওয়ার সময় জানতে পারি, শীঘ্রই হোটেলটি বিক্রি হবে। সেই কথা জানার পরই নেশার বশে সিদ্ধান্ত নিয়ে ফেলি যে, হোটেলটি আমরা কিনব। সেই মতো কাজও হয়। কিন্তু নেশা কাটার পর বুঝতে পারি, দু’জনেই বড় ভুল করে ফেলেছি।” চুক্তি অনুযায়ী, মাসতিনেক আগেই হোটেলের মালিক হয়েছেন তাঁরা। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রেই রয়েছেন তাঁরা। শ্রীলঙ্কার আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে তাঁদের।

The post মধুচন্দ্রিমায় মাতাল হয়ে হোটেল কিনলেন দম্পতি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার