shono
Advertisement

প্রেমদিবসে একাকিত্বের কাঁটা? গোলাপ হাতে হাজির ‘ভাড়ার বয়ফ্রেন্ড’!

'ভাড়ার বয়ফ্রেন্ডে'র খরচ জানলে চমকে যাবেন।
Posted: 04:55 PM Feb 13, 2023Updated: 04:59 PM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমদিবসের ইমেজ হল তরুণ-তরুণীর আনন্দময় মুখ, সঙ্গে টকটকে লাল গোলাপ। তার মানে ভ্যালেন্টাইন ডে (Valentines Day) বা প্রেমের দিবসে কি কাঁটা নেই মোটে? অবশ্যই আছে। যারা একা। প্রেম জোটেনি বা ভেঙেছে যাদের, প্রেমদিবস তাদের কাছে ভয়ংকর বিষাদের দিন। সেই বিষাদ, সেই এক পৃথিবী একাকিত্ব থেকে মুক্তির ব্যবস্থা করে ফেলেছেন গুরগাঁওয়ের এক যুবক। কীভাবে? ‘সিঙ্গল’দের জন্য নিজেকে ভাড়ায় দিচ্ছেন যুবক।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) পুরুষসঙ্গী হিসেবে নিজেকে ভাড়া দিতে চান বলে ঘোষণা করেছেন ৩১ বছরের শাকুল গুপ্তা। ছবি-সহ ওই পোস্টে শাকুল জানিয়েছেন, যাঁরা একা তাঁদের সঙ্গী হতে প্রস্তুত তিনি। গুরগাঁওয়ের বাসিন্দা যুবক নিশ্চিত করেছেন, অর্থ উপার্জনে কিংবা যৌনতার উদ্দেশ্যে এই কাজ করছেন না তিনি। কিছু মানুষের মুখে হাসি ফোটাতেই ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’ হতে রাজি তিনি।

[আরও পড়ুন: কাশ্মীরের আসন পুনর্বিন্যাসকে চ্যালেঞ্জ করে মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট, স্বস্তিতে কেন্দ্র]

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে শাকুল লিখেছেন, “আপনি কি একাকিত্ব ভুগছেন? তাহলে আপনার একজন সঙ্গী প্রয়োজন। আমাকে ভাড়া করতে বিন্দুমাত্র লজ্জা বোধ করবেন না। আমি আপনাকে সেরা মুহূর্ত উপহার দিতে পারি!” উল্লেখ্য, শাকুল দাবি করেছেন যে ২০১৮ সাল থেকে তিনি এই কাজ করছেন। ইতিমধ্যে ৫০ জন মহিলার ভাড়ার বয়ফ্রেন্ড হয়েছেন। এই কাজের সূত্রপাতের কারণও জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘নতুন ভারতের শক্তির সাক্ষী বেঙ্গালুরুর আকাশ’, ‘অ্যারো ইন্ডিয়া’র উদ্বোধন ‘গর্বিত’ মোদির]

তাঁর কথায়, সেবার ভ্যালেন্টাইন ডে-র দিন একা ছিলেন। চারপাশে অসংখ্য যুগল। তাঁরা একে অপরকে ভালাবাসার কথা জানাচ্ছেন। সে সব শুনে তাঁর প্রবল মন খারাপ হয়েছিল। তখনই সিদ্ধান্ত নেন, তাঁরই মতো যাঁরা একা তাঁদের সঙ্গী হবেন। এর পর থেকেই ভাড়ার বয়ফ্রেন্ড হচ্ছেন। সবটা জানার পর অনেকেই জানতে চেয়েছেন, নিজেকে কত টাকায় ভাড়া দেন শাকুল। উত্তর গুরগাঁওয়ের যুবক জানিয়েছেন, আমি পারিশ্রমিক আপনার হাসিমুখ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার