shono
Advertisement

সম্পূর্ণ বিনামূল্যে শহিদ জওয়ানের মায়ের চিকিৎসা, ঔরঙ্গাবাদের ডাক্তারকে কুর্নিশ নেটিজেনদের

চিকিৎসকের ভূমিকায় কেঁদেই ফেললেন আপ্লুত ওই মহিলা।
Posted: 07:17 PM Nov 02, 2020Updated: 07:41 PM Nov 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে সীমান্ত পাহারা দিতে গিয়ে দেশের জন্য প্রাণ দিয়েছিলেন। পেনশন ও অন্যান্য সাহায্য পেলেও আর্থিক অবস্থা তেমন ভাল নয়। এহেন মায়ের চিকিৎসাতেই এগিয়ে এলেন মহারাষ্ট্রের (Maharashtra) ঔরঙ্গাবাদের এক মুসলিম চিকিৎসক।

Advertisement

বৃদ্ধার ছেলে সীমান্তে শহিদ হয়েছেন জেনে, শুশ্রূষার জন্য কোনও পারিশ্রমিকই নিলেন না ওই চিকিৎসর। একেবারে বিনামূল্যে চিকিৎসা করলেন আলতাফ নামে ওই ডাক্তার, যা দেখে চোখ অশ্রুসজল হয়ে উঠল বৃদ্ধ মহিলারও। জড়িয়ে ধরলেন সন্তানসম চিকিৎসককে। আর সেই মুহূর্তটিই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সাম্প্রদায়িক সম্প্রীতির এই ভিডিওটি শেয়ার করেন খোদ কংগ্রেস (Congress) নেতা অশোক চৌহ্বান।

[আরও পড়ুন: বাস্তবের ‘বালা’, ‌বিয়ের একমাস পর স্বামীর মাথায় টাক আছে জেনে এ কী করলেন স্ত্রী!]

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে অশোক চৌহ্বান লেখেন, ‘‌‘ঔরঙ্গাবাদের চিকিৎসক ডা:‌ আলতাফ এক বৃদ্ধার চিকিৎসা করছিলেন। তিনি একজন শহিদের মা জানতে পেরে আলতাফ কোনও পারিশ্রমিক নেননি। আমি ব্যক্তিগতভাবে ওই চিকিৎসককে ফোন করে তাঁর এই কাজের জন্য ধন্যবাদ জানিয়েছি।’‌’ ভিডিওটিতে দেখা যায়, পারিশ্রমিক দিতে হবে না শোনার পর আনন্দে কেঁদে ফেলেন ওই বৃদ্ধা। জড়িয়ে ধরেন সন্তানসম চিকিৎসককে।

 

ইতিমধ্যে গোটা দেশের প্রশংসা কুড়িয়েছেন ওই চিকিৎসক। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল ভিডিওটি। নেটিজেনরা প্রত্যেকেই এই কাজের জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছে।

 

[আরও পড়ুন: রাত জেগে ওয়েবসিরিজ দেখার অভ্যেস, তাতেই ৭৫ জনের প্রাণ বাঁচাল মুম্বইয়ের তরুণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার