shono
Advertisement

চলন্ত ট্রাক থেকে রাস্তায় ছুঁড়ে ফেলা হচ্ছে ছাগল! চুরির নির্মম কৌশল দেখে হতভম্ব নেটিদুনিয়া

ভাইরাল হয়েছে ছাগল চুরির ভিডিও।
Posted: 03:13 PM May 02, 2023Updated: 03:13 PM May 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাপ সাপের বন্ধু হতে পারে, মানুষের মানুষের বন্ধু হতে পারে না।’ এই গ্রহের অন্য প্রাণীদের বন্ধু হওয়া তো বহুদূরের কথা। অবলা পশুর উপর মানুষের নির্মমতার এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখানে দেখা গিয়েছে, রাতের অন্ধকারে হাইওয়ে ধরে দুরন্ত গতিতে ছুটছে ছাগলবোঝাই একটি ট্রাক। আচমকা ট্রাক থেকে একের পর এক ছাগল ছুড়ে ফেলা হতে থাকে রাস্তায়। এভাবেই চলন্ত ট্রাক থেকে ছাগল চুরি করা হচ্ছিল বলে জানা গিয়েছে।

Advertisement

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের (Maharashtra) একটি হাইওয়ের। যদিও যে ব্যক্তি ভিডিও শেয়ার করেছেন, তাঁর মতে, ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুর-উন্নাও হাইওয়ের। উন্নাও পুলিশ অবশ্য জানিয়েছে, এটি মহারাষ্ট্রের ইগতপুরী-ঘোটি হাইওয়ের ঘটনা। যদিও এই বিতর্ককে গুরুত্ব দিতে রাজি নয় নেটিজেনরা। তাঁরা হতভম্ব হয়ে গিয়েছেন চুরির অভিনব কায়দা দেখে। যে নির্মমতার চরম উদাহরণও বটে।

[আরও পড়ুন: ‘রাজীব গান্ধীর দেহের এক টুকরোও মেলেনি’, বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে ফের বিতর্কে আজম খান]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অন্ধকার হাইওয়ে ধরে দুরন্ত গতিতে ছুটছে একটি ট্রাক। এক ব্যক্তি ওই ট্রাক থেকে ছাগল ছুড়ে ফেলছে রাস্তায়। এভাবে গোটা দশেক ছাগল চুরি করা হয়। পিছনে থেকে আসা গাড়িগুলি কোনও রকমে ছাগলগুলির থেকে পাশ কাটাচ্ছে। ট্রাকের গায়ে গায়ে ছুটিছিল একটি চারচাকা গাড়ি। এক সময় সেটি ট্রাকের পিছনে কাছে এগিয়ে যায়। এরপর যে ব্যক্তি ট্রাক থেকে ছাগল ফেলছিল সে ওই গাড়ির বনেটে নেমে পড়েন। এবং গাড়ির ভিতরে ঢুকে পড়েন। পিছনের গাড়ি থেকে গোটা ঘটনা ভিডিও রেকর্ড করা হয়।

ভিডিও ভাইরাল হতেই সরব হন নেটিজেনরা। অবলা পশুর উপর নির্মমতার বিরুদ্ধে প্রতিবাদ জানান তাঁরা। অনেকের বক্তব্য, ছাগল চুরির ঘটনায় আদতে বখরা হবেন ট্রাকচালক। তাকে জবাব দিতে হবে, কোথায় গেলে দশটি ছাগল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার