shono
Advertisement

এখানে ২ টাকায় বিয়ার, ৪৯ টাকায় মিলছে হুইস্কি!

এই নোট সংকটের দিনকালে, দিনভর এটিএম ব্যাঙ্কের লাইনে দাঁড়ানোর পর যদি ২ টাকায় গলা ভেজে তবে মন্দ কী! The post এখানে ২ টাকায় বিয়ার, ৪৯ টাকায় মিলছে হুইস্কি! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:47 AM Dec 04, 2016Updated: 09:20 PM Dec 03, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিলের গেরোয় হাতটান চরমে। রোজকার জিনিস জোগাড় করতেই হিমশিম খাচ্ছেন সাধারণ মানুষ। এই মন্দার বাজারে নেশা যেন চরম বিলাসিতা! হাতে পাওয়া ক’টা টাকা কে আর গেলাসের পিছনে খরচ করতে চায়! তবু অল্প রেস্তয় ভরপুর নেশার আয়োজন থাকলে নাহয় হত, কিন্তু সে সুযোগই বা কোথায়!

Advertisement

বিগত কয়েকদিনে এমন ভাবনা যে কারও মাথায় আসেনি তা নয়। কিন্তু সে ঠিকানা খুঁজে পাওয়া ছিল দুষ্কর। তবে এখন সে ঠিকানা মিলেছে। মুম্বইয়ের এক পাবেই চলছে এই অফার। যেখানে ২ টাকায় মিলছে বিয়ারের বোতল। আর দামী হুইস্কি স্রেফ ৪৯ টাকাতেই।

এই পাবের নাম মিঃ বাওজি। এই নামে বার কাম রেস্তরাঁ আগেও ছিল। তবে সম্প্রতি জুহুতে একটি নতুন আউটলেট খোলা হয়েছে। তার সেলিব্রেশনেই এমন দিলদার কর্তৃপক্ষ। ৪-৮ ডিসেম্বর পর্যন্ত এই পাবে মিলছে এমন অফার।

কেন এমনটা উদারহস্ত ‘মিঃ বাওজি’? না, ব্যবসায়িক অঙ্কে এর কোনও যৌক্তিকতা খুঁজে পাওয়া যাচ্ছে না। যা পড়ে থাকল তা হল নিছক পাগলামি। আর ক্রেতাদের খুশি করা। আর এই নোট সংকটের বাজারে, দিনভর এটিএম ব্যাঙ্কের লাইনে দাঁড়ানোর পর যদি ২ টাকায় গলা ভেজে তবে মন্দ কী!তবে, নেশা করলে যা যা ক্ষতি হওয়ার তা তো হবেই। এই প্রতিবেদন তাই মোটেও নেশায় ইন্ধন জোগাচ্ছে না। বাকিটা অবশ্য ব্যক্তিগত।

The post এখানে ২ টাকায় বিয়ার, ৪৯ টাকায় মিলছে হুইস্কি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement