shono
Advertisement

শ্বশুরের পাশ থেকে নিজের স্ত্রীকেই অপহরণ! যুবকের প্রেমকাহিনি সিনেমাকেও হার মানাবে

যুবতীকে অপহরণের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।
Posted: 02:47 PM Dec 21, 2022Updated: 02:47 PM Dec 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামোজি ফিল্ম সিটিতে এমন কাহিনির উপর ভিত্তি করে সিনেমা তৈরি হয়ে থাকে। সকালে যিনি ছিলেন অপহরণকারী, বিকেলে গড়াতে জানা গেল তিনি স্বামী! তেলেঙ্গানার (Telangana) এক দলিত যুবক ও এক যুবতীর প্রেমকাহিনি এখন হিট। তবে এই ঘটনা ঘোর বাস্তব। এমনকী যুবতীকে অপহরণের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ঘটনায় পুলিশ দুই ব্যক্তিকে গ্রেপ্তারও করে। পরে সম্পূর্ণ অন্য দিকে বাঁক নেয় ঘটনা।

Advertisement

তেলেঙ্গানার সিরসিলা জেলার মুড়েপাল্লে গ্রামের বাসিন্দা বছর আঠারোর যুবতী। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ তাঁকে ‘অপহরণে’র পর সংবাদমাধ্যমে হইচই পড়ে যায়। জানা যায়, বাবার সঙ্গে প্রাতঃভ্রমণে বেরিয়ে অপহৃত হন যুবতী। একটি গাড়িতে করে তাঁকে তুলে নিয়ে যায় ৪ দুষ্কৃতী। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়। যার পর থানায় অভিযোগ করেন যুবতীর বাবা। তিনি পুলিশকে জানান, অপহরণের আগে তাঁকে মারধর করে দুষ্কৃতীরা। মিডিয়ায় হইচইয়ের পরে দ্রুত ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেপ্তার করা হয়। এর পরেই আসরে নামেন খোদ যুবতী। যাতে ‘ইউ টার্ন’ নেয় গোটা ঘটনা।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতির কথা ভেবে ‘ভারত জোড়ো’ যাত্রা বাতিল করুন, রাহুলকে চিঠি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর]

সকালে অপহরণের ভিডিও ভাইরাল হওয়ার পর বিকেলে একটি ভিডিওতে যুবতী জানান, তাঁকে আদৌ অপহরণ করা হয়নি। প্রেমিককে বিয়ে করতেই এই পরিকল্পনা! তিনি বলেন, “আমি নিজেই আমার প্রেমিককে ডেকেছিলাম, আমায় নিয়ে যাওয়ার জন্য। ওর বয়স চব্বিশ বছর।” বয়স উল্লেখ করার নির্দিষ্ট কারণ রয়েছে। ধীরে ধীরে জানা যায়, ১০ মাস আগে যুবতী যখন আইনত নাবলিকা, তখন বাড়ি থেকে পালিয়ে জগিতাল জেলার এক মন্দিরে গিয়ে প্রেমিককে বিয়ে করেন। এতেই ক্ষিপ্ত হয় তাঁর পরিবার।

[আরও পড়ুন: ৫০ জন ঋণখেলাপীই আত্মসাৎ করেছেন দেশের ৯২ হাজার কোটি টাকা! শীর্ষে মেহুল চোক্সি]

যুবতী জানিয়েছেন, তাঁর প্রেমিক দলিত সম্প্রদায়ের। তাই তাঁর বাবা-মা তাঁদের বিয়েতে রাজি ছিলেন না। অন্য এক জনের সঙ্গে বিয়ে ঠিক করেন। তখন প্রেমিকের বিরুদ্ধে পকসো (POCSO) আইনে মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ দু’জনকে কাউন্সিলিং করে। যদিও বর্তমানে যুবতী প্রাপ্তবয়স্ক। তারপরেও পরিবার অমতের কারণে অপহরণের নাটক করা হয়। যুবতীর স্বীকারক্তির ভিডিও প্রকাশ্যে আসার পর পরিবার ও পুলিশ কী পদক্ষেপ করেছে তা এখনও জানা যায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার