shono
Advertisement

পুলিশ দেখেই লুকিয়েছিলেন ফ্রিজে, সেখানেই আটকে পড়ে বেঘোরে প্রাণ গেল যুবকের

গ্রেপ্তারি পরোয়ানা ছিল যুবকের বিরুদ্ধে।
Posted: 07:33 PM Jul 11, 2023Updated: 07:33 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় (America) মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। পুলিশ সন্ধানে ছিল তাঁর। গ্রেপ্তারি এড়াতে একটি পরিত্যক্ত বাড়ির ‘চেস্ট ফ্রিজ়ারে’ লুকিয়েছিলেন তিনি। যদিও সেখান থেকে আর বেরোতে পারেননি। ওই ফ্রিজারের মধ্যেই শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় যুবকের। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। সেই রিপোর্ট হাতে পেয়েই মৃত্যুর কারণ নিশ্চিত করেছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার মিনেসোটা পুলিশ জানিয়েছে, বছর চৌত্রিশের মৃত যুবকের নাম ব্রেন্ডন লি বাসম্যান। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। (যদিও অপরাধের বিষয়ে জানায়নি পুলিশ।) গ্রেপ্তারি এড়াতে গা-ঢাকা দিয়ে বেড়াচ্ছিলেন ব্রেন্ডন। গত ২৬ জুন পুলিশ দেখেই স্থানীয় পরিত্যক্ত বাড়িতে ঢুকে পড়েন। সেখানে ছিল একটি চেস্ট ফ্রিজার। পুলিশের চোখে ধুলো দিতে তার ভিতরে ঢুকে পড়েন তিনি। যদিও সেখান থেকে আর বেরোতে পারেননি। কেন?

[আরও পড়ুন: মোদির স্বপ্ন-প্রকল্পের সূচনাতেই সমাধি, ভারতে দেড় লক্ষ কোটির লগ্নি বাতিল ফক্সকনের!]

পুলিশের বক্তব্য, ফ্রিজারটি পুরনো মডেলের। ভিতরে আটকে গেলে তা আর খোলা যায় না। যদিও একটি লোহার রড দিয়ে ফ্রিজার খোলার চেষ্টা করেছিলেন ব্রেন্ডন। শেষ পর্যন্ত পেরে ওঠেননি। তদন্তকারীরা জানিয়েছেন, যুবকের দেহে আঘাতের চিহ্ন মেলেনি। এর থেকেই অনুমান করা হচ্ছিল শ্বাসরুদ্ধ হয়েই তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টেও একই কথা বলা হয়েছে। উল্লেখ্য, ফেব্রুয়ারি থেকেই ওই বাড়িটি পরিত্যক্ত হয়ে পড়েছিল। গত এপ্রিলেই বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। সেখানেই বেঘোরে প্রাণ হারালেন যুবক।

[আরও পড়ুন: ফের ‘অসংলগ্ন’ বাইডেন, প্রোটোকল ভেঙে রাজা চার্লসের পিঠে হাত! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement