shono
Advertisement

ইস্টবেঙ্গল মাঠে সলমনের অনুষ্ঠান ঘিরে বাড়ছে আগ্রহ, জানেন টিকিটের দাম কত?

অনুষ্ঠান নিয়ে আগাম ভিডিও বার্তা পাঠাবেন 'ভাইজান'।
Posted: 03:35 PM Apr 25, 2023Updated: 03:35 PM Apr 25, 2023

স্টাফ রিপোর্টার: অনুষ্ঠান করতে ইস্টবেঙ্গলে আসছেন, কিছুদিনের মধ‌্যেই ভিডিও বার্তায় তা জানিয়ে দেবেন সলমন খান (Salman Khan)। তবে তিনি একা নন। বলিউডের নায়িকা সোনাক্ষ্মী সিনহা (Sonakshi Sinha), জ‌্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) সঙ্গে উপস্থিত থাকবেন গুরু রানধাওয়ার মতো তারকারা। ১৩ মে’ ইস্টবেঙ্গল মাঠে ঘণ্টা চারেকের অনুষ্ঠান। যা ইস্টবেঙ্গলের শতবর্ষের অনুষ্ঠান হিসেবে সংযোজিত করা হয়েছে। আর তা নিয়ে ইতিমধ‌্যে লাল-হলুদ সমর্থকদের মধ‌্যে আগ্রহ তৈরি হয়েছে।

Advertisement

করোনা (Coronavirus) আবহে মাঝপথেই বন্ধ হয়ে যায় শতবর্ষকে কেন্দ্র করে ইস্টবেঙ্গলের নানা অনুষ্ঠান। সেই সময়েই ইস্টবেঙ্গল ক্লাবের (East Bengal Club) তরফে চেষ্টা হয়েছিল, সলমন খানকে নিয়ে এসে অনুষ্ঠান করার জন‌্য। কিন্তু পরিকল্পনা অনেকটা এগিয়েও স্থগিত হয়ে যায় করোনার কারণে। এদিকে, শহরে অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান সফল ভাবে করার পর ‘হোয়াটস ইন ডি নেম’ সলমন খানের অনুষ্ঠান কলকাতায় করার জন‌্য উদ‌্যত হয়। ঠিক এই সময়েই হোয়াটস ইন ডি নেম-এর ইস্টবেঙ্গল সমর্থক রাজদীপ চক্রবর্তীর মনে পড়ে সলমন খানকে কলকাতায় নিয়ে আসার জন‌্য ইস্টবেঙ্গল ক্লাবের উদ‌্যোগের কথা। যোগাযোগ করেন ক্লাবের অন‌্যতম শীর্ষ কর্তা দেবব্রত সরকারের সঙ্গে।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে নির্লিপ্ত মনোভাব সংঘ পরিবারের, বেকায়দায় বঙ্গ বিজেপি]

এরপরেই ঠিক হয়, স্থগিত হয়ে যাওয়া ইস্টবেঙ্গল ক্লাবের সলমন খানের অনুষ্ঠান ফের অনুষ্ঠিত হবে। এদিন ক্লাব তাঁবুতে সাংবাদিক সম্মেলনে রাজদীপ চক্রবর্তী বলছিলেন, ‘‘কয়েকদিনের মধ‌্যেই সলমন খান একটি ভিডিও বার্তা পাঠিয়ে দেবেন। আসলে ইস্টবেঙ্গল মাঠে অনুষ্ঠান করতে আসবেন শুনে তিনি নিজেও ভীষণ আগ্রহী। এটা শুধু সলমন খানের কলকাতার বুকে প্রথম লাইভ অনুষ্ঠান নয়। এরকম তারকাখচিত অনুষ্ঠান আগে কোনও ক্লাবের মাঠে হয়েছে কি না সন্দেহ আছে।’’

[আরও পড়ুন: রাজ্যের সম্মতি ছাড়াই তদন্ত! সিবিআইকে আরও ক্ষমতা দিতে নয়া আইনের প্রস্তাব]

যেহেতু ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষর অনুষ্ঠান হিসেবে এটিকে দেখা হচ্ছে, তাই ইস্টবেঙ্গল ক্লাবের সদস‌্যরা মঙ্গলবার ক্লাব তাঁবু থেকে সদস‌্য কার্ড দেখিয়ে কোনও টিকিট সংগ্রহ করলে তার উপর ২৫ শতাংশ দামে ছাড় দেওয়া হবে। ইস্টবেঙ্গল ক্লাব ছাড়াও শহরের বিভিন্ন টিকিট কাউন্টার থেকে টিকিট বিক্রি হবে। একই সঙ্গে অনলাইনেও টিকিট বুকিং হবে। ১৩ মে’ মূল অনুষ্ঠান হলেও আগেরদিন ইস্টবেঙ্গল মাঠে এসে স্টেজ রিহার্সাল করবেন ‘কি সি কি ভাই, কি সি কি জান।’ একদম সামনে ২৫ হাজার টাকার টিকিট রাখলেও, সাড়ে তিন হাজার, ষোলশো, ন’শো নিরানব্বই টাকার টিকিটও রাখা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement