shono
Advertisement

Breaking News

Virat Kohli

চারদিকে পুলিশের পাহারা, কড়া নিরাপত্তার মধ্যেই সেরার পুরস্কার কোহলির হাতে

২০২৩-এ একদিনের ক্রিকেটে আইসিসির সেরা প্লেয়ার হওয়ার পুরস্কার পেলেন বিরাট।
Published By: Arpan DasPosted: 04:35 PM Jun 02, 2024Updated: 04:35 PM Jun 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে সহজেই জয় পেয়েছে ভারত। যদিও সেই ম্যাচে ছিলেন না বিরাট কোহলি (Virat Kohli)। বাকি ১৮ জন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আগে পৌঁছে গেলেও কোহলি আমেরিকায় যান বেশ কিছুদিন পরে। অবশেষে কড়া নিরাপত্তার মধ্যে কুড়ি-বিশের মহারণে দেখা গেল ভারতীয় তারকাকে।

Advertisement

আইপিএল শেষ হওয়ার আগেই আমেরিকায় পাড়ি দিয়েছিল টিম ইন্ডিয়া। ফাইনালের পর দ্বিতীয় দল রওনা দেয় বিশ্বকাপ অভিযানে। কিন্তু সেখানেও ছিলেন না বিরাট। জানা যায়, ব্যক্তিগত কারণে বিশ্রামে আছেন তিনি। যদিও বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেই নিউ ইয়র্কে পৌঁছে যান কোহলি। কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশের সঙ্গে ম্যাচে নামেননি। মূল দলেও ছিলেন না তিনি।

[আরও পড়ুন: প্রস্তুতি ম্যাচে রোহিতকে ধরতে মাঠে ঢুকে পড়লেন ভক্ত! কী করলেন হিটম্যান?]

তার মধ্যেই টুর্নামেন্টের ফটোশুটের জন্য দেখা গেল তাঁকে। যেখানে ২০২৩-এ একদিনের ক্রিকেটে আইসিসির সেরা প্লেয়ার হওয়ার পুরস্কার দেওয়া হয় বিরাটকে। কিন্তু তার জন্য ছিল কড়া নিরাপত্তা। সামনে ঘোড়সওয়ার পুলিশ উপস্থিত ছিল। চারদিকে ছিলেন নিরাপত্তারক্ষীরা। বিরাটের সঙ্গে ক্রিকেটারদের মধ্যে রিঙ্কু সিংকে দেখা যায়। যদিও কেকেআর তারকা মূল ১৫ জনের দলে নেই। তিনি আছেন রিজার্ভে।

এদিন বাংলাদেশ ম্যাচের সময় মাঠে ঢুকে পড়েন এক ভক্ত। অধিনায়ক রোহিত শর্মা পুলিশদের অনুরোধ করেন যাতে তাঁকে আঘাত না করা হয়। উল্লেখ্য, কিছুদিন আগেই ভারত-পাকিস্তান ম্যাচে জঙ্গিহামলার হুমকি এসেছিল। লোন উলফ হামলায় প্রাণ হারাতে পারে বহু মানুষ। যদিও আইসিসির থেকে নিরাপত্তা বিষয়ে সমস্ত রকম আশ্বাস দেওয়া হয়েছিল। বিরাটের চারদিকে যেভাবে পুলিশরা ঘিরে ছিলেন, তাতে বিশ্বকাপের কড়া নিরাপত্তা নিয়ে আশ্বস্ত হতে পারেন ভক্তরা।

[আরও পড়ুন: আইপিএল জয়ের পরই শুরু নতুন ইনিংস, বিয়ে করলেন ভেঙ্কটেশ আইয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে সহজেই জয় পেয়েছে ভারত।
  • যদিও সেই ম্যাচে ছিলেন না বিরাট কোহলি।
  • অবশেষে কড়া নিরাপত্তার মধ্যে কুড়ি-বিশের মহারণে দেখা গেল ভারতীয় তারকাকে।
Advertisement